বসুন্ধরার মালদ্বীপ সফরের সময়ও চলবে প্রিমিয়ার লিগ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:২৯ এএম, ০৩ আগস্ট ২০২১
বসুন্ধরার মালদ্বীপ সফরের সময়ও চলবে প্রিমিয়ার লিগ

ঈদ এবং লকডাউনের কারণে স্থগিত ছিল বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ। দীর্ঘ বিরতির পর মঙ্গলবার (৩ আগস্ট) থেকে মাঠে গড়াচ্ছে প্রিমিয়ার লিগ। প্রিমিয়ার লিগ চলাকালীন এএফসি কাপ খেলতে মালদ্বীপে পাড়ি জমাবে বাংলাদেশি ক্লাব বসুন্ধরা কিংস। বসুন্ধরা কিংসের অনুপস্থিতিতে প্রিমিয়ার লিগ চলবে জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

চলতি বছরের ১৩ আগস্ট এএফসি কাপের গ্রুপ পর্বে অংশ নেওয়ার জন্য মালদ্বীপে যাবে বসুন্ধরা কিংস। এ সময় প্রিমিয়ার লিগে বসুন্ধরা কিংসের ম্যাচ বাদে বাকি সব ম্যাচ মাঠে গড়াবে বলে নিশ্চিত করেছে বাফুফে।

রোববার (১ আগস্ট) পেশাদার লিগ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সভায় ক্লাবগুলো প্রিমিয়ার লিগ দ্রুততম সময়ের মধ্যে শেষ করার জন্য একমত হয়েছে।

মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম এবং কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তাফা কামাল স্টেডিয়ামে প্রিমিয়ার লিগ শুরু হবে। তবে বৃহস্পতিবার (৫ আগস্ট) থেকে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে খেলা আয়োজনের চেষ্টা করছে বাফুফে।

ঈদের বিরতি শেষে ২৪ জুলাই থেকে মাঠে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল মাঠে গড়ানোর কথা ছিলো। তবে এর পর পিছিয়ে খেলা শুরুর নতুন তারিখ নির্ধারণ করা হয়েছিল ৩০ জুলাই। ঐ সময়ও লিগ মাঠে নামাতে পারেনি বাফুফে। ম্যাচ শুরুর এক ঘন্টা আগে খেলা স্থগিত করার ঘোষণা দিয়েছিল।

নতুন সূচি অনুযায়ী মঙ্গলবার বিকাল ৪ টায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে মুখোমুখি হবে ব্রাদার্স ইউনিয়ন এবং রহমতগঞ্জ এবং কমলাপুরে মাঠে নামবে উত্তর বারিধারা ক্লাব এবং চট্টগ্রাম আবাহনী।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আবারও কোচ পরিবর্তন করলো সাইফ স্পোর্টিং ক্লাব

আবারও কোচ পরিবর্তন করলো সাইফ স্পোর্টিং ক্লাব

বিপিএল ফুটবল শুরুর নতুন তারিখ ঘোষণা

বিপিএল ফুটবল শুরুর নতুন তারিখ ঘোষণা

শুরুর দিন আবারও লিগ স্থগিত করলো বাফুফে

শুরুর দিন আবারও লিগ স্থগিত করলো বাফুফে

সরকারের অনুমতির অপেক্ষায় বাফুফে

সরকারের অনুমতির অপেক্ষায় বাফুফে