নতুন কোচের অধীনে শেখ রাসেলকে হারালো সাইফ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:০০ এএম, ১১ আগস্ট ২০২১
নতুন কোচের অধীনে শেখ রাসেলকে হারালো সাইফ

লিগের মাঝপথে সাইফ স্পোর্টিং ক্লাবের কোচ হিসেবে নিয়োগ পেয়েছিলেন বৃটিশ কোচ স্টুয়ার্ট হল। তবে প্রত্যাশামাফিক পারফর্ম করতে না পারায় চুক্তি শেষেই বিদায় নিয়েছেন তিনি। হলের বিদায়ের পর অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন জুলফিকার মাহমুদ মিন্টু। তার অধীনেই শক্তিশালী শেখ রাসেল স্পোর্টিং ক্লাবকে ৪-২ গোলে হারিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে শেখ রাসেল ক্রীড়াচক্রের বিপক্ষে ৪-২ গোলের ব্যবধানে জয় তুলে নিয়েছে সাইফ। এ জয়ে ১৯ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ছয় নম্বরে উঠে এসেছে। অপরদিকে সাইফের থেকে এক ম্যাচ বেশি খেলে ৩০ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে শেখ রাসেল।

অন্তর্বর্তীকালীন কোচ জুলফিকারের অধীনে বঙ্গবন্ধু স্টেডিয়ামে শেখ রাসেলের বিপক্ষে মাঠে নামে সাইফ স্পোর্টিং। ম্যাচের ছয় মিনিটের সময় সাইফের নাইজেরিয়ান ফরওয়ার্ড কেনেথের শট ঠেকিয়ে দেন শেখ রাসেলের গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা। দুই মিনিট পর অধিনায়ক জামাল ভূঁইয়ার নেওয়া শটও ঠেকান আশরাফুল রানা।

এর এক মিনিট পরেই এগিয়ে যায় সাইফ। শেখ রাসেলের ডিফেন্ডার আসাদুজ্জামান বাবলুর পায়ে বল লেগে আত্মঘাতি গোলে এগিয়ে যায় সাইফ। ফয়সাল আহমেদ ফাহিমের ক্রস থেকে গোলবারের শট নেন সাইফের নাইজেরিয়ান ফুটবলার জন ওকোলি। ওকোলির নেওয়া শট গোলপোস্টে লেগে ফিরে এলে বাবলুর গায়ে লেগে বল গোলপোস্টে জায়গা করে নেয়।

ম্যাচের ১৩তম মিনিটে শেখ রাসেলের কিরগিজ মিডফিল্ডার বখতিয়ারকে ডি বক্সে ফেলে দেন সাইফের ডিফেন্ডার রিয়াদুল হাসান রাফি। ফলে পেনাল্টি পায় শেখ রাসেল। স্পট কিক থেকে গোল করতে ব্যর্থ হন আব্দুল্লাহ। তবে ফিরতি শট জালে জড়ান শেখ রাসেলের নাইজেরিয়ান মিডফিল্ডার ওবি মনেকে। ১-১ গোলে সমতায় ফেরে শেখ রাসেল।

ম্যাচের ২৭তম মিনিটে আবারও লিড পায় সাইফ স্পোর্টিং ক্লাব। নাইজেরিয়ান ফরওয়ার্ড কেনেথের গোলে এগিয়ে যায় সাইফ। ম্যাচের ৩৯ তম মিনিটে আবারও এগিয়ে যায় তারা। এবার গোল করেন ওকোলি।

শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ৩-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় সাইফ। বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৩ মিনিটের সময় দলের আরও বাড়ান নাইজেরিয়ান ফরওয়ার্ড কেনেথ।

এরপর সাইফের ফুটবলাররা আর কোনো গোল করতে পারেননি। ম্যাচের ৬৩তম মিনিটে শেখ রাসেলের হয়ে ম্যাচে নিজের দ্বিতীয় গোল করেন ওবি মনেকে।

এরপর দুই দল আরও অনেকগুলো গোলের সুযোগ তৈরি করেছিল। তবে আর কোনো দল ডেডলক ভাঙতে না পারায় ৪-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সাইফ স্পোর্টিং ক্লাব।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

শেখ জামালকে হারিয়ে চার ম্যাচ আগেই চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস

শেখ জামালকে হারিয়ে চার ম্যাচ আগেই চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস

বাংলাদেশে নয়, মালদ্বীপে চলে গেল সাফ চ্যাম্পিয়নশিপ

বাংলাদেশে নয়, মালদ্বীপে চলে গেল সাফ চ্যাম্পিয়নশিপ

ম্যাচ শুরু আগ মুহূর্তে শেখ জামালের কোচ বরখাস্ত

ম্যাচ শুরু আগ মুহূর্তে শেখ জামালের কোচ বরখাস্ত

বিদায়ের জন্য প্রস্তুত ছিলাম না : মেসি

বিদায়ের জন্য প্রস্তুত ছিলাম না : মেসি