আবারও আইসিইউতে পেলে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৪৮ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২১
আবারও আইসিইউতে পেলে

কয়েকদিন আগেই আইসিইউ থেকে ছাড়া পেয়ে কেবিনে স্থানান্তরিত হয়েছিলেন কিংবদন্তি ফুটবলার পেলে। তবে শারীরিক অবস্থা আবারও খারাপের দিকে যাওয়ায় তাকে আবারও আইসিইউতে ফিরিয়ে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ব্রাজিলিয়ান বিভিন্ন কর্মকর্তা।

ব্রাজিলিয়ান গণমাধ্যম বলছে, অ্যাসিড রিফ্লাক্সের কারণে ৮০ বছর বয়সী পেলেকে আবারও আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে। যদিও হাসপাতালের পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি।

শারীরিক কিছু সমস্যা দেখা দেওয়ায় চলতি মাসের শুরুতে সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি হন পেলে। সেখানেই তার বৃহদান্তে টিউমার ধরা পড়ে এবং অস্ত্রোপচার করা হয়।

আইসিইউ থেকে কেবিনে স্থানান্তরিত করার রাতে নিজের একটি হাস্যোজ্জ্বল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন পেলে। সেখানে তিনি জানিয়েছিলেন, এখন অনেকটাই সুস্থ আছেন।

করোনাভাইরাস মহামারির কারণে ব্যস্ততা একদম বন্ধ হয়ে গিয়েছিল একমাত্র ফুটবলার হিসেবে তিনটি বিশ্বকাপজয়ী এ তারকার। গত বছর তার ছেলে বলেছিলেন, তার বাবা বিষন্নতায় ভুগছেন। যদিও পেলে তা অস্বীকার করেছিলেন।

ব্রাজিল, সান্তোস ও নিউইয়র্ক কসমসসে খেলাকালীন চোটের সাথে পেলেকে লড়াই করতে হয়নি। তবে জীবনের শেষাংশে এসে বছর বছর ধরে নিতম্বের সমস্যায় ভুগছেন তিনি।

ব্রাজিলের হয়ে ১৯৫৮, ১৯৬২ ও ১৯৭০ বিশ্বকাপ জেতা পেলে ৯২ ম্যাচে ৭৭ গোলে এখনও দেশটির ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা। চারটি বিশ্বকাপে গোল করা মাত্র চারজন খেলোয়াড়ের একজন তিনি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


বিষয়ঃ

শেয়ার করুন :


আরও পড়ুন

থাকছেন না জেমি ডে, দায়িত্বে অস্কার ব্রুজেন

থাকছেন না জেমি ডে, দায়িত্বে অস্কার ব্রুজেন

চ্যাম্পিয়নস লিগে ছেলের প্রথম গোলের পরই বাবার মৃত্যু

চ্যাম্পিয়নস লিগে ছেলের প্রথম গোলের পরই বাবার মৃত্যু

ইনজুরির মিছিলে বার্সেলোনার পেদ্রি-আলবা

ইনজুরির মিছিলে বার্সেলোনার পেদ্রি-আলবা

ফিফা র‍্যাঙ্কিংয়ে আরও পেছালো বাংলাদেশ

ফিফা র‍্যাঙ্কিংয়ে আরও পেছালো বাংলাদেশ