ফুটবলকে বিদায় বলতে প্রস্তুত আগুয়েরো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:২০ এএম, ২২ নভেম্বর ২০২১
ফুটবলকে বিদায় বলতে প্রস্তুত আগুয়েরো

সদ্যই ম্যানচেস্টার সিটিকে বিদায় বলে বার্সেলোনায় পাড়ি জমিয়েছিলেন। তবে এখানে আসার পর থেকেই একের পর এক দূর্ভাগ্য তাড়া করছে সার্জিও আগুয়েরোকে। তাই তো শেষমেশ ফুটবল ক্যারিয়ারকে বিদায় বলতে চলেছেন আর্জেন্টাইন এ তারকা।

চলতি ২০২১-২২ মৌসুমের শুরুতেই সিটিজেনদের ডেরা থেকে কাতালুনিয়ায় আসেন সার্জিও আগুয়েরো। স্বপ্ন ছিল ছোট বেলার বন্ধু লিওনেল মেসির সাথে বার্সেলোনায় খেলবেন তিনি। তবে বার্সেলোনায় খেলার স্বপ্ন পূরণ হলেও সতীর্থ হিসেবে মেসিকে পাননি। 

বার্সেলোনায় এসেছিলেন চোট নিয়ে, সে চোট কাটিয়ে মাঠে ফেরার দিনেই পেয়েছিলেন গোল। চলতি বছরের ৩০ অক্টোবর আলভেজের বিপক্ষে মাঠে নেমেছিলেন সার্জিও আগুয়েরো। তবে এদিন হৃদযন্ত্রের সমস্যায় মাঠ থেকে উঠে যেতে বাধ্য হন তিনি। এরপরেই থেকে জল্পনা-কল্পনা শুরু হয়।

এর আগে এ বছরেই হৃদযন্ত্রের সমস্যার কারণে মাঠে থেকে উঠে গিয়েছিলেন ডেনিশ তারকা ক্রিস্টিয়ান এরিকসেন। এখনও ফুটবল মাঠে ফিরতে পারেননি তিনি।

আগুয়েরোকে হাসপাতালে ভর্তি করানোর পর জানানো হয় দীর্ঘদিনের জন্য মাঠের বাইরে ছিটকে গিয়েছেন তিনি। তবে কবে নাগাদ মাঠে ফিরতে পারবেন সে বিষয়ে কিছুই জানানো হয়নি।

এরই মধ্যে খবর এসেছে ফুটবলকে বিদায় জানানোর জন্য প্রস্তুত হচ্ছেন আগুয়েরো। হৃদযন্ত্রের সমস্যা জটিল রুপ ধারণ করায় তার পক্ষে খেলা চালিয়ে যাওয়া সম্ভব নয়। তাই তো বিদায় নেওয়ার ঘোষণা দিবেন তিনি।

ইউরোপিয়ান ফুটবলের বিশ্বস্ত সাংবাদিকরা জানিয়েছেন, রোববারের (২১ নভেম্বর) পর যেকোনো দিন আগুয়েরোর ফুটবলকে বিদায় জানানোর ঘোষণা আসতে পারে। আগুয়েরোর এ সিদ্ধান্তের প্রতি পূর্ণ সমর্থন দিচ্ছে তার ক্লাব বার্সেলোনা।

আগুয়েরো তার ফুটবল ক্যারিয়ারে সবচেয়ে স্মরণীয় সময় ম্যানচেস্টার সিটিতে। ২০১১ সালে সিটিজেনদের ডেরায় যোগ দেওয়ার পর ৩৯০ ম্যাচে করেছিলেন ২৬০ গোল। এছাড়াও আর্জেন্টিনার জার্সিতে ১০১ ম্যাচে তার গোলসংখ্যা ৪১।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্ট্রল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

জাভির অধীনে জয়ে ফিরলো বার্সেলোনা

জাভির অধীনে জয়ে ফিরলো বার্সেলোনা

বরখাস্ত হলেন উরুগুয়ের কোচ তাবারেজ

বরখাস্ত হলেন উরুগুয়ের কোচ তাবারেজ

লা লিগার সর্বনিন্ম বেতনে বার্সায় দানি আলভেস

লা লিগার সর্বনিন্ম বেতনে বার্সায় দানি আলভেস

নিষিদ্ধ হলেন ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের রেফারি

নিষিদ্ধ হলেন ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের রেফারি