ভেস্তে গেল বার্সেলোনা-দেম্বেলের চুক্তির আলোচনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৪৩ পিএম, ০১ জানুয়ারি ২০২২
ভেস্তে গেল বার্সেলোনা-দেম্বেলের চুক্তির আলোচনা

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার বর্তমান আর্থিক অবস্থা একদমই ভালো যাচ্ছে না। ধার-দেনা আর ঋণের দায় মাথায় নিয়ে চলছে স্পেনের প্রভাবশালী ক্লাবটি। মাঠের পারফরম্যান্সেও চিরচেনা বার্সাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এরই মধ্যে ফরাসি তারকা উসমান দেম্বেলে দাবি করেছেন চড়া বেতন। এতেই শেষ হতে যাচ্ছে দেম্বেলের বার্সা অধ্যায়।

দুই দিক থেকে আসা ঝড়ে বার্সেলোনা আর্থিক অবস্থা এখন বেশ টালমাটাল। ঠিক তখনি ঝড়ের আরেকটা ঝাপটা দিয়ে গেলেন ফরাসি তারকা উসমান দেম্বেলে। তবে তার চড়া বেতনে প্রস্তাবে রাজি হচ্ছে না কাতালান ক্লাবটি।

বুধবার (২৯ ডিসেম্বর) দেম্বেলের এজেন্ট মুসা সিসোকোর সাথে এই বিষয়ে আলোচনায় বসেছিলো বার্সা কর্তৃপক্ষ। সেখানেই জানা যায়, দেম্বেলের উচ্চ বেতনের বিষয়টি নিয়ে আলোচনা বেশ ফলপ্রসূ ছিল না। তবে বার্সা রাজি না হওয়ায় ভেস্তে গেছে আলোচনা।

বেতনের বিষয় নিয়ে কয়েক সপ্তাহ ধরেই বার্সার সাথে আলোচনা করছিল দেম্বেলে। তখন ক্লাব এবং কোচ জাভি হার্নান্দেজ আশাবাদী ছিলেন বার্সেলোনা এবং দেম্বেলে একটি চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছাবে। কিন্তু সপ্তাহ না পেরোতেই সব কিছু ভোজবাজির মতো উল্টে গেল।

বিভিন্ন স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছে, দেম্বেলের এজেন্ট প্রতি মৌসুমে ৩০ মিলিয়ন ইউরো দাবি করেছেন। এছাড়াও দেম্বেলের খেলা ম্যাচের সংখ্যা অনুযায়ী ১৫ মিলিয়ন ইউরো বোনাস চেয়েছেন। কিন্তু বার্সা কর্তৃপক্ষ এতে রাজি নন।

ওইদিকে ফ্রান্স লিগ ওয়ানের ক্লাবগুলো তাদের আন্তর্জাতিক খেলোয়াড়দের দলে ভেড়াতে এজেন্ট বরারবর অফার দেয়া শুরু করেছে। এ কারণেই ধারণা করা হচ্ছে, জানুয়ারিতেই কাতালান ক্লাবকে বিদায় জানাতে পারেন দেম্বেলে।

বর্তমানে করোনা আক্রান্ত হয়ে মাঠের বাইরে আছেন তিনি। রোববার (২ জানুয়ারি) রিয়াল ম্যালোর্কার বিপক্ষেও তাকে পাচ্ছে না বার্সেলোনা।

বার্সেলোনার সাথে দেম্বেলের পথ চলা শুরু হয়েছিল ২০১৭ সালে। বরুশিয়া ডর্টমুন্ড থেকে তাকে কিনে নেয় বার্সেলোনা। কাতালানদের হয়ে এ পর্যন্ত ৮৬টি ম্যাচ খেলে ১৮ গোল করেছেন এই ফরাসি তারকা। চার বছরের বার্সেলোনা ক্যারিয়ারে বেশিরভাগ সময়ই মাঠের বাইরে কাটিয়েছেন তিনি।

স্পোর্টসমেইল২৪/এএইচবি/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

অভিজ্ঞ ও প্রতিভাবান ক্রিকেটারে রূপসা পাড়ের খুলনা টাইগার্স

অভিজ্ঞ ও প্রতিভাবান ক্রিকেটারে রূপসা পাড়ের খুলনা টাইগার্স

অভিজ্ঞতায় ভরপুর বিপিএলের ঢাকা ফ্রাঞ্চাইজি

অভিজ্ঞতায় ভরপুর বিপিএলের ঢাকা ফ্রাঞ্চাইজি

দিনশেষে খুশিতে থাকা শরিফুলের দৃষ্টি বাকি উইকেটে

দিনশেষে খুশিতে থাকা শরিফুলের দৃষ্টি বাকি উইকেটে

ডাকাতির শিকার সিটি তারকা ক্যানসেলো

ডাকাতির শিকার সিটি তারকা ক্যানসেলো