মেসির করোনা আক্রান্তে ‘দায়ী’ ডিজেকে খুনি হিসেবে অভিহিত!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:২৩ পিএম, ০৪ জানুয়ারি ২০২২
মেসির করোনা আক্রান্তে ‘দায়ী’ ডিজেকে খুনি হিসেবে অভিহিত!

লিওনেল মেসির কোভিড-১৯ এ আক্রান্তের বিষয়টি নিয়ে পুরো ফুটবল বিশ্বেই আলোচনার ঝড় উঠেছে। আর মেসির এ করোনা আক্রান্তের পিছনে মূল ব্যক্তি হিসেবে চিহ্নিত করা হয়েছে আর্জেন্টাইন এক ডিস্কো জকি ডিজে ফার প্যালাসিওকে। যদিও প্যালাসিও পুরো অভিযোগ অস্বীকার করেছেন। তবে তাকে খুনি হিসেবে অভিহিত করছেন মেসি ভক্তরা।

রোববার পিএসজির আরও তিন খেলোয়াড়ের সাথে মেসিরও কোভিড পজিটিভ হওয়ার তথ্য নিশ্চিত করা হয়েছে। বড়দিনের ছুটির সময় মেসি করোনায় আক্রান্ত হয়েছেন বলে পিএসজির বিবৃতিতে নিশ্চিত করা হয়েছে।

নিজ গ্রাম রোসারিওতে পরিবারের সাথে মেসি বড়দিনের ছুটি পালন করেছেন। সেখানে তিনি বেশ কিছু ক্রিস্টমাস পার্টিতে অংশ নেন। এর মধ্যে একটিতে ডিজে ফার প্যালাসিও ডিস্ক জকি হিসেবে পারফর্ম করেছেন। এর আগের দিন ৩১ বছর বয়সী ফার প্যালাসিও বেশ কিছু পার্টিতে অংশ নিয়েছিলেন, যেখানে কয়েকজনের দেহে পরবর্তীতে করোনাভাইরাস ধরা পড়েছে।

এক ভিডিও বার্তায় প্যালাসিও বলেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে বিভিন্নভাবে অপমান করা হয়েছে। মেসির করোনায় আক্রান্তের জন্য তাকে দায়ী করে হত্যারও হুমকি দেওয়া হয়। তবে নিজের বিরুদ্ভে এমন অভিযোগ উঠার পর করোনা নেগেটিভ সার্টিফিকেটও দেখিয়েছেন ফার প্যালাসি।

ডিজে বলেন, ‘মেসি করোনায় আক্রান্ত হওয়ায় টুইটারে আমাকে বিভিন্নভাবে অপমান করা হয়েছে। মেসিকে আক্রন্ত করার পিছনে আমাকে দায়ী করা হয়েছে। তারা আমাকে ‘খুনি’ হিসেবেও আখ্যায়িত করেছে। উরুগুয়েতে যাওয়ার জন্য আমার করোনা পরীক্ষা করা হয়েছে এবং সেখানে ফলাফল নেগেটিভ এসেছে।’

বড়দিন উপলক্ষে আয়োজিত বেশ কিছু পার্টিতে সপরিবারে মেসি অংশ নিয়েছেন। এর মধ্যে এক পার্টিতে মেসি আমন্ত্রণ জানিয়েছিলেন ডিজে ফার প্যালাসিওকে। ইনস্টগ্রামে মেসির সঙ্গে ছবি তুলে তাই উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন প্যালাসিও। সে সময় তিনি লিখেন, ‘সর্বকালের সেরাকে নাচাতে পেরেছি। আমাকে আমন্ত্রণ দেওয়ার জন্য মেসি পরিবারের সবাইকে ধন্যবাদ।’

তখন সে ছবি মানুষের ভালোবাসা পেয়েছে। তবে পরিস্থিতি কিছুদিনের মধ্যেই পাল্টে যায়। মেসি ভক্তরা কোনভাবেই প্যালাসিওকে আর মেনে নিতে পারেনি। মেসি বর্তমানে রোসারিওতে আইসোলেশনে আছেন।

পিএসজি কোচ মরিসিও পোচেত্তিনো জানিয়েছেন, নেগেটিভ হলেই কেবল প্যারিসে ফিরতে পারবেন মেসি। আর্জেন্টাইন অধিনায়ককে শুভ কামনা জানিয়ে বার্তা পাঠিয়েছেন আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ক্লডিও টাপিয়া।

স্পোর্টসমেইল২৪/আরএস

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মেসিসহ পিএসজির পাঁচজন করোনা আক্রান্ত

মেসিসহ পিএসজির পাঁচজন করোনা আক্রান্ত

মেসির হাতে ব্যালন ডি’অরের সপ্তম পুরস্কার

মেসির হাতে ব্যালন ডি’অরের সপ্তম পুরস্কার

চেলসির সাথে চুক্তির মেয়াদ বাড়ালেন থিয়াগো সিলভা

চেলসির সাথে চুক্তির মেয়াদ বাড়ালেন থিয়াগো সিলভা

ডাকাতির শিকার সিটি তারকা ক্যানসেলো

ডাকাতির শিকার সিটি তারকা ক্যানসেলো