চেলসির সাথে চুক্তির মেয়াদ বাড়ালেন থিয়াগো সিলভা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:১৬ পিএম, ০৪ জানুয়ারি ২০২২
চেলসির সাথে চুক্তির মেয়াদ বাড়ালেন থিয়াগো সিলভা

ইংলিশ ক্লাব চেলসিতে বেশ ভালোন সময় কাটাচ্ছেন ব্রাজিলিয়ান তারকা থিয়াগো সিলভা। এরই ধারাবাহিকতায় চেলসির সাথে চুক্তির মেয়াদ বাড়ালেন সিলভা। ব্রাজিলিয়ান তারকার সাথে চুক্তি নবায়ন করেছে বর্তমান ইউরোপিয়ান চ্যাম্পিয়নরা।

চুক্তি অনু্যায়ী আরো এক বছর চেলসিতেই থাকবেন সিলভা। ২০২২-২৩ মৌসুমেও সিলভার সার্ভিস পেতে যাচ্ছে ব্লুজরা। সোমবার (৩ জানুয়ারি) ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে এমনটাই জানানো হয়েছে।

২০২০ সালে দলবদলের বাজারে ফ্রান্সের ক্লাব প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি) থেকে এক বছরের চুক্তিতে ইংলিশ ক্লাব চেলসিতে যোগ দেন সিলভা। এরপর চেলসির অন্যতম ভরসা হয়ে ওঠেন ব্রাজিলের রক্ষণ ভাগের এই অতন্দ্র প্রহরী।

সিলভা চেলসিতে আসার পরই ব্লুজদের সাফল্যের গ্রাফ উপরের দিকে উঠতে হতে থাকে। যার বদৌলতে সর্বশেষ মৌসুমে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা ঘরে তোলে চেলসি। চলতি মৌসুমে প্রিমিয়ার লিগের শিরোপার দৌড়ে বেশ ভালোভাবেই এগিয়ে যাচ্ছে তারা। ম্যানচেস্টার সিটির সাথে তাল মিলিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে অবস্থান করেছে।

আরো এক বছর চেলসিতে থাকতে পেরে দারুন খুশি সিলভা। তিনি বলেন, ‘আমি চেলসিতে খেলতে পেরে সত্যিই আনন্দিত। আমি কখনো ভাবিনি চেলসির মতো ক্লাবে তিন বছর খেলতে পারবো। আরো একটি মৌসুম থাকতে পেরে আমি খুবই খুশী। বিশ্বের অন্যতম সেরা এই লিগে আমি আমার সর্বোচ্চটা দিতে চেষ্টা করবো।’

সিলভার চুক্তি বাড়ানোর ব্যাপারে চেলসির পরিচালক ম্যারিনা গ্রানোভাস্কিয়া বলেন, ‘থিয়াগো সিলভার অভিজ্ঞতা, নেতৃত্বগুণ এবং পারফর্ম্যান্স এখনো খুব চমৎকার। যেটা দলের জন্য খুব গুরুত্বপূর্ণ। আমরা তাই আরো একটি বছর তাকে রেখে দিতে চাই।’

স্পোর্টসমেইল২৪/এএইচবি/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

পেশাদার ফুটবলকে বিদায় জানালেন রোবেন

পেশাদার ফুটবলকে বিদায় জানালেন রোবেন

সুপার কাপ জিতে মৌসুম শুরু করলো চেলসি

সুপার কাপ জিতে মৌসুম শুরু করলো চেলসি

ইউরোপের বর্ষসেরা ফুটবলার জর্জিনহো

ইউরোপের বর্ষসেরা ফুটবলার জর্জিনহো

চেলসিতে ‘সুখী’ নন লুকাকু

চেলসিতে ‘সুখী’ নন লুকাকু