রামোসের প্রথম গোলে পিএসজির বড় জয়, খেলায় ফিরলেন মেসি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০২ পিএম, ২৪ জানুয়ারি ২০২২
রামোসের প্রথম গোলে পিএসজির বড় জয়, খেলায় ফিরলেন মেসি

সেন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দেয়ার পর থেকে তেমন একটা মাঠে নামা হয়নি স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোসের। নামলেও গোলের দেখা পাচ্ছিলেন না। যদিও তার কাজ গোল আটকানো। তবে এবার পিএসজির জার্সি গায়েও প্রথমাবারের মতো গোলের দেখা পেয়ে গেলেন রামোস। রামোসের সাথে মার্কো ভেরেত্তি এবং দানিলো পেরেইরার গোলে রাঁসেকে ৪-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে মারিসিও পচেত্তিনোর দল।

ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই নিজেদের দখলে বল রাখতে শুরু করে পিএসজি। মাঠে অধিপত্য বিস্তার করে খেলতে থাকে ফরাসি জায়ান্টরা। তবে ছেড়ে কথা বলেনি রাঁসেও। নিজেদের রক্ষণভাগ সামলে রাখার পাশাপাশি সুযোগ তৈরি করেছিল তারাও। কিন্তু গোলের দেখা নাই!

অবশেষে প্রথমার্ধের শেষ সময়ে এসে রাঁসের রক্ষণ ভেদ করেন মার্কো ভেরাত্তি। ডি-বক্সে বল পেয়ে জোরালো শট নিয়েছিলেন মাউরো ইকার্দি। সেই শট রাঁসের এক ডিফেন্ডার ঠেকালে বল পেয়ে যান ভেরাত্তি। চোখের পলকে বাঁ পায়ের জোরালো শটে দলকে ১-০ গোলে এগিয়ে নেন ভেরাত্তি।

এক গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় দুই দল। দ্বিতীয়ার্ধে আরও গোছালো হয়ে খেলতে থেকে ফরাসি জায়ান্টরা। তারই ফল আসে ম্যাচের ৬২ মিনিটে। পিএসজির হয়ে প্রথম গোল করেন রামোস। বল পেয়ে জোরালো শট নিয়েছিলেন স্প্যানিশ ডিফেন্ডার। প্রথমবার তার শট গোলরক্ষক ঠেকিয়ে দিলেও ফিরতি শটে পিএসজিকে ২-০ তে এগিয়ে নিতে ভুল করেননি রামোস।

রামোসের গোলের পরপরই ৬৩ মিনিটে ডি মারিয়াকে তুলে মেসিকে মাঠে নামান পচেত্তিনো। বদলি হিসেবে নেমেই গোলের সুযোগ তৈরি করেন আর্জেন্টাইন খুদে জাদুকর। ৬৭তম মিনিটে কর্নার থেকে মেসি বল বাড়িয়ে দেন ভেরাত্তির দিকে। দারুণ এক শট নিয়েছিলেন ভেরাত্তি। তার শট রাঁসের এক খেলোয়াড়ের গায়ে লেগে খুজে নেয় জাল! আত্মঘাতী গোলে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় পিএসজি।

৭৫ মিনিটে ফরাসি জায়ান্টরা পূর্ণ করে এক হালি। পর্তুগাল তারকা দানিলো পেরেইরার দিকে বল বাড়িয়ে দিয়েছিলেন কিলিয়ান এমবাপে। দানিলোর বাঁক খাওয়ানো শটে ৪-০ গোলের বড় জয়ে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে নাসেরে আল খেলাইফির দল।

এই জয়ে ২২ ম্যাচে ১৬ জয় ও ৫ ড্রয়ে ৫৩ পয়েন্ট নিয়ে লিগে শীর্ষেই আছে পিএসজি। সমান ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নিস। তিন নম্বরে থাকা মার্সেইয়ের ২১ ম্যাচে ৪০ পয়েন্ট।

স্পোর্টসমেইল২৪/এএইচবি

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নতুন বছরে সম্ভাব্য সব শিরোপা জিততে চায় পিএসজি : ডি মারিয়া

নতুন বছরে সম্ভাব্য সব শিরোপা জিততে চায় পিএসজি : ডি মারিয়া

মেসিকে নিয়ে লাভবান পিএসজি, পেয়েছে নতুন ৮ স্পন্সর

মেসিকে নিয়ে লাভবান পিএসজি, পেয়েছে নতুন ৮ স্পন্সর

পিএসজির লক্ষ্য চ্যাম্পিয়নস লিগ জয় : মেসি 

পিএসজির লক্ষ্য চ্যাম্পিয়নস লিগ জয় : মেসি 

মেসির বাসস্থানে ডাকাতি, নগদ অর্থ ও গয়না লুট

মেসির বাসস্থানে ডাকাতি, নগদ অর্থ ও গয়না লুট