মেসি-নেইমারদের সাথে পিএসজিতে রোনালদো!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২২
মেসি-নেইমারদের সাথে পিএসজিতে রোনালদো!

চলতি ২০২১-২২ মৌসুমের আগে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইনে (পিএসজি) যোগ দিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। এবার ইউরোপের ফুটবলে গুঞ্জন পিএসজিতে যোগ দিতে পারেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তবে কি মেসি-নেইমার-রোনালদোকে একসাথে খেলতে দেখা যাবে? এই প্রশ্নের উত্তরের জন্য অপেক্ষা করতে হবে আগামী দল বদল পর্যন্ত।

কিছুদিন ধরেই গুঞ্জন আছে চলতি ২০২১-২২ মৌসুমের পর পিএসজির কোচের পদ থেকে সরে দাঁড়াবেন মারিসিও পচেত্তিনো। তার বদলি হিসেবে পিএসজির ডাগ আউটে দেখা যাবে জিনেদিন জিদানকে।

তবে সবকিছুই এখনও রয়েছে ধোয়াশার মধ্যে। এখনও বিষয়টি নিয়ে দায়িত্বশীল কেউ কোনো ধরনের বক্তব্য দেয়নি। 

তবে ইউরোপিয়ান গণমাধ্যমগুলোর খবর, ম্যানচেস্টার ইউনাইটেডের অন্তবর্তীকালীন কোচ র‍্যালফ র‍্যাঙ্কনিকের দায়িত্বের মেয়াদ বাড়াবে না গ্লেজার পরিবার। তাই নতুন কোচের খোঁজে আছে রেড ডেভিলরা। তাদের পছন্দের তালিকায় আছেন পিএসজির বর্তমান কোচ পচেত্তিনো।

পচেত্তিনো পিএসজির দায়িত্ব ছাড়লে সেখানে আসবেন রিয়াল মাদ্রিদের সাবেক কোচ জিনেদিন জিদান। তবে পিএসজিতে যোগ দেওয়ার আগে নাকি ক্লাবটিকে একটি শর্ত জুড়ে দিয়েছেন জিদান। তিনি জানিয়েছেন, রোনালদোকে ফরাসি ক্লাবটিতে দেখতে চান।

রিয়াল মাদ্রিদে দুই মেয়াদে দায়িত্ব পালন করেছেন জিনেদিন জিদান। প্রথম মেয়াদে রিয়াল মাদ্রিদের দায়িত্বে থাকাকালীন লস ব্ল্যাঙ্কোসদের তিনটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিতিয়েছিলেন জিদান। সেই সময় থেকেই রোনালদোর সাথে জিদানের সম্পর্ক বেশ ভালো। এই সূত্রেই রোনালদোকে নিজের নতুন ক্লাবে চান এই ফরাসি তারকা কোচ।

যদিও চলতি ২০২১-২২ মৌসুমের আগে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসকে বিদায় জানিয়েছেন রোনালদো। শৈশবের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে এসেছেন। এখানে খুব একটা ছন্দে নেই তিনি। এ কারণেই রেড ডেভিলদের ডেরা থেকে ফরাসি ক্লাবটিতে রোনালদোকে দেখতে চান জিদান। সাথে নিজেও যোগ দিতে চান প্যারিসের ডেরায়।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

৪২ বছর বয়সেও খেলে যেতে চান রোনালদো

৪২ বছর বয়সেও খেলে যেতে চান রোনালদো

ফিফার বিশেষ সম্মাননা পেলেন রোনালদো

ফিফার বিশেষ সম্মাননা পেলেন রোনালদো

‘রোনালদো জুভেন্টাসের উপকার নয়, ক্ষতি করেছেন’

‘রোনালদো জুভেন্টাসের উপকার নয়, ক্ষতি করেছেন’

পোপ ফ্রান্সিসের কাছ থেকে ফিরতি উপহার পেলেন মেসি

পোপ ফ্রান্সিসের কাছ থেকে ফিরতি উপহার পেলেন মেসি