রিয়াল ম্যাচে এমবাপেকে নিয়ে শঙ্কায় পিএসজি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৩৫ এএম, ০৮ মার্চ ২০২২
রিয়াল ম্যাচে এমবাপেকে নিয়ে শঙ্কায় পিএসজি

চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডে ঘরের মাঠে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের বিপক্ষে ১-০ ব্যবধানে জয় পেয়েছিল প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। এবার দ্বিতীয় লেগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে তাদের মাঠেই নামবে দলটি। এ ম্যাচে নামার আগে গুরুত্বপূর্ণ ফুটবলার কিলিয়ান এমবাপেকে পাওয়া নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

সোমবার (৭ মার্চ) রিয়াল ম্যাচের আগে অনুশীলনে নেমেছিল পিএসজি। এ অনুশীলনের সময়ই ইনজুরিতে পড়েন ফরাসি তারকা এমবাপে। ইনজুরির কারণে তাকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রেখেছে পিএসজির মেডিক্যাল বিভাগ।

মঙ্গলবার (৮ মার্চ) রাতে রিয়ালের ঘরের মাঠ সান্তিয়াগো ব্যার্নাব্যুতে স্বাগতিকদের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। এ ম্যাচে স্বাগতিকদের বিপক্ষে ড্র করতে পারলেও কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করবে তারা। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে এমবাপেকে না পাওয়া ফরাসি ক্লাবটির জন্য বড় ধাক্কা হয়েই এসেছে।

ইনজুরির পরপরই তার স্ক্যান করানো হয়েছে। স্ক্যান রিপোর্টে বড় কোনো চোট ধরা না পড়লেও এমবাপেকে পর্যবেক্ষণে রেখেছে ক্লাবটি। ধারণা করা হচ্ছে, ইনজুরির কারণে এমবাপে শেষমেশ রিয়ালের বিপক্ষে এ ম্যাচটি মিস করতে যাচ্ছেন।

চলতি ২০২১-২২ মৌসুম শেষেই পিএসজির সাথে শেষ হবে এমবাপের চুক্তির মেয়াদ। ধারণা করা হচ্ছে, মৌসুম শেষে ফ্রি এজেন্ট হিসেবে পিএসজি ছেড়ে রিয়ালে যোগ দিতে পারেন এই ফরাসি তারকা। অবশ্য এর আগে এমবাপেকে দলে পেতে রিয়ালের দেওয়া প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল লিগ ওয়ানের এই ক্লাবটি।

এদিকে, কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করার জন্য রিয়ালের জন্য এই ম্যাচে জয়ের কোনো বিকল্প নেই। কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করার জন্য রিয়ালকে কমপক্ষে ২-০ ব্যবধানে ম্যাচ জিততে হবে।

এই গুরুত্বপূর্ণ ম্যাচে রিয়াল একাদশেও থাকবেন না তিন গুরুত্বপূর্ণ ফুটবলার। কার্ড ঝামেলায় মিডফিল্ডার ক্যাসিমিরো এবং ডিফেন্ডার ফেরল্যান্ড মেন্ডি থাকবেন না। এছাড়াও ইনজুরির কারণে মাঠের বাইরে থাকা জার্মান মিডফিল্ডার টনি ক্রুসকে নিয়েও রয়েছে শঙ্কা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

পিএসজির সাথে মাদ্রিদে যাচ্ছেন রামোস

পিএসজির সাথে মাদ্রিদে যাচ্ছেন রামোস

এমবাপেকে পিএসজিতেই থাকার 'অনুরোধ' প্যারিস মেয়রের

এমবাপেকে পিএসজিতেই থাকার 'অনুরোধ' প্যারিস মেয়রের

পিএসজিতেই থাকতে এমবাপের উপর চাপ বাড়ছে

পিএসজিতেই থাকতে এমবাপের উপর চাপ বাড়ছে

এমবাপেকে বিশ্বের ‘সর্বোচ্চ দামী’ ফুটবলার বানানোর প্রস্তাব পিএসজির!

এমবাপেকে বিশ্বের ‘সর্বোচ্চ দামী’ ফুটবলার বানানোর প্রস্তাব পিএসজির!