সেল্টা ভিগোর বিপক্ষেই মাঠে ফিরছেন রিকি পুইগ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:০৩ এএম, ১০ মে ২০২২
সেল্টা ভিগোর বিপক্ষেই মাঠে ফিরছেন রিকি পুইগ

বর্তমান আর্থিক সমস্যা ও খেলোয়াড় সংকটে লা মাসিয়ার দিকেই নজর দিচ্ছে বার্সেলোনা। নিজেদের আঁতুড়ঘর থেকেই মূল দল গোছাতে চাচ্ছেন কোচ জাভি হার্নান্দেজ। তারই ধারায় এবার রিকি পুইগকে নিয়মিত করতে চাচ্ছেন তিনি। সব ঠিক থাকলে সেল্টা ভিগোর বিপক্ষেই মাঠে নামতে পারেন পুইগ।

মঙ্গলবার (১০ মে) রাতে সেল্টা ভিগোর বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। এই ম্যাচে মিডফিল্ডে দেখা যেতে পারে পুইগকে। যদি শুরুর একাদশে সুযোগ পান, তবে পুইগের জন্য এটা হবে ক্যাম্প ন্যুতে নিজেকে ধারাবাহিকভাবে চেনানোর মোক্ষম সু্যোগ।

জাভি বার্সায় আসার পর থেকেই নতুন করে দল সাজানোর দিকে মনোযোগ দিয়েছেন। তবে তার পছন্দের তালিকায় নেই ২২ বছর বয়সী স্প্যানিশ তরুণ। পুইগকে ধারে খেলানোর প্রস্তাব পেয়েছে বার্সেলোনা। তবে বার্সেলোনাতেই থাকতে এবং নিজেকে প্রমাণ করতে দৃঢ়প্রতিজ্ঞ পুজ্ঞ।

দীর্ঘদিন পর দলে পুইগের অন্তর্ভুক্তির কারণা বার্সা অধিনায়ক সার্জিও বুস্কেটস। নিষেধাজ্ঞার কারণে সেল্টার বিপক্ষে খেলতে পারবেন না বুস্কেটস। অন্যদিকে ইনজুরির কারণে নেই সার্জিও রবার্তো, নিকো গঞ্জালেস ও পেদ্রি। তাই ফ্রেঙ্কি ডি জং এবং গাভির সাথে পুইগের জুটি দেখা যেতে পারে মিডফিল্ডে।

চলতি মৌসুমে বার্সেলোনার হয়ে মাত্র দুটি ম্যাচে শুরুর একাদশে মাঠে নেমেছিলেন পুইগ। সেল্টার বিপক্ষে মূল একাদশে তাকে রাখলে সেটা হবে তৃতীয়বার শুরুর একাদশে মাঠে নামা। সবশেষ চলতি বছরের জানুয়ারিতে লিনারেসের বিপক্ষে কোপা দেল রে শুরুর একাদশে ছিলেন তিনি।

চলতি মৌসুমে ২০২১ সালে সমস্ত প্রতিযোগিতা মিলিয়ে ২৮টি ম্যাচে খেলেছেন পুইগ। তাতে মাত্র সাতবার শুরুর একাদশে ছিলেন তিনি। সব মিলিয়ে ৭৯৮ মিনিট মাথে থেকে মাত্র ১ গোলই করতে পেরেছেন উদীয়মান এই তরুণ। চলতি বছরে ১৫টি ম্যাচে দুটিতে ছিলেন শুরুর একাদশে।

বার্সেলোনার সঙ্গে ২০২৩ সাল পর্যন্ত চুক্তিবদ্ধ আছেন পুজ্ঞ। আপাতত তাকে কোনো ক্লাবে ধার দেওয়ার চিন্তা নাই বার্সার। এই সময়ের মধ্যে নিজেকে প্রমাণ করতে পারলেই কেবল জাভির অধীনে থেকে যেতে পারেন এই মিডফিল্ডার। না হলে তাকে ছেড়ে দিতে পারে বার্সা।

স্পোর্টসমেইল২৪/এএইচবি


শেয়ার করুন :


আরও পড়ুন

কৌতিনহোকে রেখে দিতে চায় অ্যাস্টন ভিলা

কৌতিনহোকে রেখে দিতে চায় অ্যাস্টন ভিলা

বেতন কমিয়ে বার্সেলোনায় ফিরতে চান সুয়ারেজ

বেতন কমিয়ে বার্সেলোনায় ফিরতে চান সুয়ারেজ

লুকাকুকে দলে ভেড়াতে আগ্রহী বার্সেলোনা

লুকাকুকে দলে ভেড়াতে আগ্রহী বার্সেলোনা

নতুন মৌসুমে বার্সেলোনার হোম ভেন্যু স্পেন অলিম্পিক স্টেডিয়াম

নতুন মৌসুমে বার্সেলোনার হোম ভেন্যু স্পেন অলিম্পিক স্টেডিয়াম