হল্যান্ডকে না পেয়ে আফসোস নেই, নিজের দল নিয়ে খুশি আনচেলত্তি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২৮ পিএম, ১২ মে ২০২২
হল্যান্ডকে না পেয়ে আফসোস নেই, নিজের দল নিয়ে খুশি আনচেলত্তি

জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড ছেড়ে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটিতে পাড়ি জমিয়েছেন নরওয়েজীয় তারকা আর্লিং হল্যান্ড। তাকে কেনার দৌড়ে ছিল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদও। তবে হল্যান্ডকে না পেয়ে কোনো আফসোস নেই রিয়াল বস কার্লো আনচেলত্তির। বরং তিনি নিজের দল নিয়েই বেশ খুশি।

বৃহস্পতিবার (১২ মে) লা লিগায় লেভান্তের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনের মুখোমুখি হয়ে এমনটাই জানিয়েছেন রিয়াল ম্যানেজার। বিভিন্ন বিষয়ে অনেক প্রশ্নের ফাকে হল্যান্ডের প্রসঙ্গে আসতেই নিজের পাশ কাটানো মন্তব্য ছুড়ে সবাইকে ঠান্ডা করেছেন ‘ডন কার্লো’।

আনচেলত্তি বলেন, ‘আমি সত্যিই এই বিষয়ে কথা বলতে পছন্দ করি না। সে (হল্যান্ড) একজন দুর্দান্ত খেলোয়াড়, সিটিও একটি দুর্দান্ত ক্লাব। আমি বরং আমার দল নিয়েই ভালো আছি। যাদের কারণে আমি আরেকটি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠতে পেরেছি, এবার উপভোগ করার পালা।’

হল্যান্ডের পাশাপাশি রুদ্রিগোকে নিয়েও প্রশ্ন করা হয়েছিল আনচেলত্তিকে। সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ফর্মে আছেন ব্রাজিলিয়ান তারকা রুদ্রিগো। আনচেলত্তিকে জিজ্ঞাসা করা হয়েছিল যে, রুদ্রিগো শীঘ্রই স্বদেশী ভিনিসিয়াস জুনিয়রের কাতারে পৌঁছাবেন কিনা।

জবাবে রিয়াল কোচ বলেন, ‘এটা সময়ের প্রশ্ন, সময়ের ব্যাপার হতে যাচ্ছে। তিনি সঠিক পথেই আছে, বড় হচ্ছে এবং উন্নতি করছে। তিনি খুব প্রতিভাবান, বুদ্ধিমান ও নম্র৷ এই মৌসুমে শুরু থেকে শেষ পর্যন্ত সে ইতিমধ্যেই উন্নতি করেছে। সে খুব গুরুত্বপূর্ণ খেলায় পার্থক্য গড়ে দিচ্ছে।’

‘তাকে শুধু একটু অপেক্ষা করতে হবে। আমি জানি না কতক্ষণ তবে আমি এসব নিয়ে ভাবি না। আমি শুধু চিন্তা করি, আমরা ভাগ্যবান যে তার মতো একজন খেলোয়াড় পেয়েছি।’ - আনচেলত্তি যোগ করেন।

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে লিভারপুলের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচ নিয়েও কথা বলেছেন এই ইতালীয় কোচ। তিনি বলেন, ‘আমরা লিভারপুলকে খুব ভালো করে চিনি। আমরা তাদের সাথে গত চার বছরে অন্তত দুবার খেলেছি। ওরাও আমাকে এবং রিয়াল মাদ্রিদকে খুব ভালো করে চেনে।’

চলতি মে মাসের ২৮ তারিখে প্যারিসে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে স্প্যানিশ জায়ান্টদের মুখোমুখি হবে ইংলিশ জায়ান্টরা। এই আসরে রিয়াল মাদ্রিদের সামনে ১৪তম বার শিরোপা উচিয়ে ধরার হাতছানি দিচ্ছে। অন্যদিকে, সপ্তমবারের মতো সুযোগ থাকছে লিভারপুলের সামনেও।

স্পোর্টসমেইল২৪/এএইচবি


শেয়ার করুন :


আরও পড়ুন

হল্যান্ডের ‘অভাব পূরণে’ ডর্টমুন্ডে করিম আদেয়েমি

হল্যান্ডের ‘অভাব পূরণে’ ডর্টমুন্ডে করিম আদেয়েমি

জেসুসের নতুন ঠিকানা হতে পারে আর্সেনাল!

জেসুসের নতুন ঠিকানা হতে পারে আর্সেনাল!

সুপার লিগ আর মাথা তুলে দাঁড়াতে পারবেন না: উয়েফা সভাপতি

সুপার লিগ আর মাথা তুলে দাঁড়াতে পারবেন না: উয়েফা সভাপতি

মানে বিশ্বমানের খেলোয়াড়, গোল মেশিন: ক্লপ

মানে বিশ্বমানের খেলোয়াড়, গোল মেশিন: ক্লপ