দেম্বেলেকে পেতে চায় বায়ার্ন মিউনিখ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩০ এএম, ১৫ মে ২০২২
দেম্বেলেকে পেতে চায় বায়ার্ন মিউনিখ

বার্সেলোনায় ফরাসি তারকা উসমান দেম্বেলের ভবিষ্যৎ এখনো অনিশ্চিত। তার সঙ্গে বার্সেলোনার চুক্তির মেয়াদ বাকি আছে আর মাত্র দেড় মাস। এরপর দেম্বেলে কাতালান শিবিরে থাকবেন নাকি অন্য কোথাও যাবেন তা এখনো নিশ্চিত নয়। এর মাঝে নতুন গুঞ্জন, তাকে পেতে আগ্রহী জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ।

বার্সেলোনার সঙ্গে দেম্বেলের ঝামেলার খবর কারো অজানা নয়। তাই দলবদলের বাজারে তার দিকেই নজর রাখছে কয়েকটি ক্লাব। পানি কোন দিকে গড়ায় সেটার দিকেই তাকিয়ে তারা। বাকিটা নির্ভর করবে পরিস্থিতি ও দেম্বেলের সিদ্ধান্তের উপর।

স্কাই স্পোর্টসের প্রতিবেদন অনুযায়ী, দেম্বেলেকে পেতে আগ্রহী হয়ে উঠেছে বায়ার্ন। এটা কেবল কথার কথা নয়। আক্রমণভাগের শক্তি বাড়াতে ফরাসি তারকাকে দল ভেড়াতে বেশ পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছে তারা। বায়ার্ন ইতিমধ্যে দেম্বেলের এজেন্টদের সাথেও যোগাযোগ করা হয়েছে।

ইতোমধ্যে জানা গিয়েছে যে, চলতি মৌসুমের পরই বায়ার্ন ছাড়ছেন পোল্যান্ড তারকা রবার্ট লেভানডোভস্কি। আর এ কারণেই তার জায়গা পূরণে উঠেপড়ে লেগেছে জার্মান জায়ান্টরা। তারা সাদিও মানে, সেবাস্তিয়েন হ্যালার এবং জোয়াও ফেলিএক্সের দিকেও নজর রেখেছে।

এর আগেও জার্মান বুন্দেসলিগায় খেলছেন দেম্বেলে। বার্সেলোনায় যাওয়ার আগে বরুশিয়া ডর্টমুন্ডের জার্সি গায়ে এক বছর খেলেছেন তিনি। সুতরাং জার্মান পরিবেশে মানিয়ে নিতে কোনো সমস্যা হওয়ার কথা না।

ঐদিকে বার্সেলোনার সঙ্গে দেম্বেলের আলোচনা এখনো চলমান। যদিও বার্সেলোনায় তার থেকে যাওয়ার সম্ভাবনা জোরালো হচ্ছে। কেননা কোচ জাভি হার্নান্দেজ তাকে বিশ্বাস করে নিয়মিত একাদশে সুযোগ দিচ্ছেন। দেম্বেলেও কোচের আস্থার প্রতিদান দিয়ে চলছেন প্রতিনিয়ত।

২০১৭ সালে বরুশিয়া ডর্টমুন্ড ছেড়ে ১০৫ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি’তে পাঁচ বছরের চুক্তিতে বার্সেলোনায় আসেন ফরাসি তারকা। বার্সেলোনার জার্সি গায়ে এ পর্যন্ত ১৪৯টি ম্যাচ খেলেছেন দেম্বেলে। তাতে গোল করেছেন ৩২টি। গোলে সহায়তা করেছেন ৩৪টি।

স্পোর্টসমেইল২৪/এএইচবি


শেয়ার করুন :


আরও পড়ুন

দল-বদলের অর্থ যোগাতে শেয়ার বিক্রি করছে বার্সেলোনা

দল-বদলের অর্থ যোগাতে শেয়ার বিক্রি করছে বার্সেলোনা

একই ক্লাব মাতানো দশ ‘পিতা-পুত্র’

একই ক্লাব মাতানো দশ ‘পিতা-পুত্র’

বেনজেমাকে পিছনে ফেলে দেম্বেলের রেকর্ড

বেনজেমাকে পিছনে ফেলে দেম্বেলের রেকর্ড

দলবদলের বাজারে ৯ জনকে ছেড়ে দিচ্ছে বার্সেলোনা

দলবদলের বাজারে ৯ জনকে ছেড়ে দিচ্ছে বার্সেলোনা