দানি আলভেজ থাকতে চাইলেও বার্সেলোনা রাজি হয়নি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫৯ এএম, ১৬ জুন ২০২২
দানি আলভেজ থাকতে চাইলেও বার্সেলোনা রাজি হয়নি

দানি আলভেজ অন্তত বিশ্বকাপ পর্যন্ত বার্সেলোনায় থাকতে চেয়েছিলেন। কিন্তু বার্সেলোনা তাকে আর প্রয়োজনীয় মনে করছে না। চুক্তি নবায়নের কোনো প্রস্তাব পাননি আলভেজ। ফলে আলভেজের বার্সেলোনা অধ্যায়ের দ্বিতীয় মেয়াদ শেষ হচ্ছে অল্পতেই। চলতি মাস শেষেই বার্সেলোনার সাথে সম্পর্ক চুকেবুকে যাবে এই ব্রাজিলিয়ান ফুটবলারের। 

কাতার বিশ্বকাপে ব্রাজিল দলে জায়গা পাওয়ার জন্য মরিয়া দানি আলভেজ। সে কারণেই বার্সেলোনাকে অনুরোধ করেছিলেন অন্তত নভেম্বর পর্যন্ত চুক্তি নবায়নের। তবে তার অনুরোধ কানে তোলেনি বার্সেলোনা।

স্প্যানিশ সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী বুধবার (১৫ জুন) স্থানীয় সময় বিকালে দানি আলভেজকে বার্সেলোনা জানিয়ে দেয়, তার আর চুক্তি নবায়ন করতে চায় না। সামাজিক যোগাযোগ মাধ্যমে দানি আলভেজ নিজেও কিউল সমর্থকদের বিদায় বার্তা দিয়ে আবেগঘণ স্ট্যাটাস দিয়েছেন।

ইনস্টাগ্রামে নিজের একাউন্টে আলেভজ বলেন, “প্রিয় বার্সা সমর্থকেরা, বিদায় বলার সময় হয়েছে। আট বছরের বেশি সময় আমি এই ক্লাবকে সব নিংড়ে দিয়েছি। কিন্তু জীবনে যেমন বছর ঘোরার সঙ্গে চলার পথও পাল্টে যায়, আমাদের গল্পগুলোও যেমন অন্য কোথাও লেখা হয়—এখানেও ঠিক তাই ঘটল।”

বেতন নিয়ে বনিবনা হচ্ছে না দেম্বেলের, বার্সেলোনা ছাড়া প্রায় নিশ্চিত

বিদায় বেলায় ক্লাবের কর্মকর্তা, সমর্থক সবাইকেই ধন্যবাদ জানিয়েছেন তিনি। বলেন, “আমাকে ফিরিয়ে বিদায় বলার সুযোগটা যারা দিয়েছিলেন তাদের ধন্যবাদ। কিন্তু যাদের সঙ্গে এতটা দিন খেলে এসেছি তাদের ধন্যবাদ জানানোর আগে আমি বিদায় বলতে পারছি না। সবাইকে ধন্যবাদ। ক্লাবের স্টাফদেরও ধন্যবাদ জানাই। তারা আমাকে ফিরিয়ে এনে প্রিয় জার্সিটি পরার সুযোগ করে দিয়েছেন।”

২০২১-২২ মৌসুম শেষ হওয়ার আগে থেকে দানি আলভেজের বার্সেলোনা ভবিষ্যৎ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। তিনি নিজেও বার্সেলোনাতে থাকা নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন।

মূলত চেলসি থেকে সিজার আজপিলিকুয়েতাকে দলে ভেড়াতে চাইছে বার্সেলোনা। কথাবার্তাও অনেক দূর গড়িয়েছে এবং  সিজারকে দলে পেতে আত্মবিশ্বাসী তারা। ফলে দানি আলভেজের সাথে চুক্তি নবায়ন করার কোনো কারণ খুঁজে পায়নি ক্লাবটি।

২০০৮ সালে আরেক স্প্যানিশ ক্লাব সেভিয়া থেকে বার্সেলোনায় গিয়েছিলেন দানি। প্রথম দফায় আট বছরে ২৪৭ ম্যাচ খেলেছেন তিনি। ২০১৬ সালে ছেড়ে যাওয়ার পর ২০২১ সালে আবারও ফিরে আসেন ন্যূ ক্যাম্পে।

দ্বিতীয় মেয়াদে ফেরাটা খুব একটা সুখকর হয়নি তার জন্য। মাত্র ১৬টি ম্যাচে সুযোগ পেয়েছেন তিনি। বিদায়বেলায় নিজে থাকতে চেয়েছিলেন অথচ ক্লাব তাকে অপ্রয়োজনীয় মনে করে ছেটে ফেললো বার্সেলোনা। বার্সেলোনা থেকে বিদায় নিশ্চিত হলেও দানির পরবর্তী ঠিকানা সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। 

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

আয়ারল্যান্ডের বিপক্ষে  টি-টোয়েন্টি সিরিজে ভারতের অধিনায়ক হার্দিক পান্ডিয়া

আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ভারতের অধিনায়ক হার্দিক পান্ডিয়া

গাম্পার ট্রফিতে এবার মরিনহোর রোমার বিপক্ষে খেলবে বার্সেলোনা

গাম্পার ট্রফিতে এবার মরিনহোর রোমার বিপক্ষে খেলবে বার্সেলোনা

পিএসজি-সিটির ‘খরচের লাগাম’ টানতে উয়েফার দ্বারস্ত লা লিগা

পিএসজি-সিটির ‘খরচের লাগাম’ টানতে উয়েফার দ্বারস্ত লা লিগা

বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করলেন রবার্তো

বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করলেন রবার্তো