লিভারপুলে যোগ দিলেন স্কটিশ ডিফেন্ডার র‍্যামসে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৪৫ পিএম, ১৯ জুন ২০২২
লিভারপুলে যোগ দিলেন স্কটিশ ডিফেন্ডার র‍্যামসে

স্কটিশ জাতীয় দলে এখনও নিজের অভিষেক ম্যাচ খেলতে পারেননি ডিফেন্ডার কেলভিন র‍্যামসে। তাতেই তাকে নিয়ে তৈরি হয়েছে বড় দলগুলো টানাটানি। শেষ পর্যন্ত ১৮ বছর বয়সী রামসে যোগ দিয়েছেন ইংলিশ ক্লাব লিভারপুলে।

সর্বশেষ ২০২১-২২ মৌসুমে স্কটিশ ক্লাব অ্যাবারডিনের হয়ে নিজের সিনিয়র ক্যারিয়ার শুরু করেন কেলভিন র‍্যামসে। সেখানেই সবার নজর কাড়েন এই ডিফেন্ডার। এরপর থেকেই তাকে দলে ভেড়াতে উঠে পড়ে লাগে বড় বড় ক্লাবগুলো। শেষ পর্যন্ত সবাইকে পিছনে ফেলে ১৮ বছর বয়সী এই ডিফেন্ডারকে নিজেদের ডেরায় নিয়েছে অল রেডরা।

তাকে দলে ভেড়াতে লিভারপুলকে কি পরিমাণ অর্থ খরচ করতে হয়েছে, বিষয়টি খোলাসা করেননি ক্লাব কর্তৃপক্ষ। তবে গণমাধ্যমগুলোর ধারণা কেলভিন র‍্যামসেকে দলে নিতে লিভারপুলের খরচ হয়েছে ৪.২ মিলিয়ন পাউন্ড।

এদিকে র‍্যামসের দলে আসলেও লিভারপুল ছাড়তে চান ক্লাবটির ডিফেন্ডার জো গোমেজ। ইতিমধ্যেই লিভারপুল ছাড়ার ইচ্ছার কথা জানিয়েছেন তিনি।

লিভারপুলে আসার আগে স্কটিশ ক্লাব অ্যাবারডিনের হয়ে ৩৯ ম্যাচ খেলেছেন র‍্যামসে। এই সময়ে নয় গোলে সহায়তা করেছিলেন। এছাড়াও তা থেকে এসেছিল এক গোল।

চলতি দলবদলে র‍্যামসের পাশাপাশি উরুগুইয়ান তরুণ স্ট্রাইকার ডারউইন নুনেজ ও ফ্যাবিও কারভালোকে দলে নিয়েছে লিভারপুল। বদলে ক্লাব ছেড়ে যাচ্ছেন সেনেগালিজ স্ট্রাইকার সাদিও মানে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :