হল্যান্ডের জন্য বায়ার্ন ছাড়েননি লেভানডোভস্কি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫৫ পিএম, ৩০ জুলাই ২০২২
হল্যান্ডের জন্য বায়ার্ন ছাড়েননি লেভানডোভস্কি

বায়ার্ন মিউনিখ থেকে বার্সেলোনায় পাড়ি জমিয়েছেন পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভানডোভস্কি। তবে এর আগে মাসের বেশি সময় ধরে চলেছে তার দলবদলের নাটক! বায়ার্ন কিছুতেই ছাড়তে চায়নি তাকে, কিন্তু শেষ পর্যন্ত লেভানডোভস্কির জেদের কাছে হার মানতে বাধ্য হয়েছে।

বায়ার্নে থাকাকালীন লেভানডোভস্কিকে নিয়ে অনেক গুঞ্জন ছড়িয়েছে। তার মধ্যে অন্যতম বিষয় নরওয়ের স্ট্রাইকার আরলিং হল্যান্ডের বায়ার্নে আসা নিয়ে!

চলতি গ্রীষ্মকালীন দলবদলের আগে আরলিং হল্যান্ডের বায়ার্নে যাওয়ার সম্ভাবনার কথা শোনা যাচ্ছিল। হল্যান্ড আসলে জায়গা নিয়ে লড়াই করতে হবে লেভানডোভস্কিকে, এজন্যই বায়ার্ন ছাড়তে চান এমন গুঞ্জনও শোনা যাচ্ছিল জার্মান গণমাধ্যমে। 

বার্সেলোনায় আসার আগ পর্যন্ত এসব নিয়ে মুখে কুলুপ এঁটে ছিলেন লেভানডোভস্কি। তবে বার্সেলোনার সঙ্গে চুক্তি স্বাক্ষর করেই বায়ার্নের প্রতি এক হাত নিলেন এই পোলিশ স্ট্রাইকার। 

আবেগ শেষ, বায়ার্ন ছাড়তে চান লেভানডোভস্কি

বলেন, “আমার বায়ার্ন ছাড়ার পেছনে আর্লিংয়ের (হল্যান্ড) কোনো ভূমিকা নেই। নিজের জন্য ভালো না হোক, আমার কাছে সত্যিটাই বেশি গুরুত্বপূর্ণ। আসলে কী ঘটেছে, তা নিয়ে আমি কথা বলতে চাই না। তবে প্রশ্নটা যদি এমন হয় যে আমি তাঁর কারণেই চলে এসেছি কি না, এর উত্তরে আমি বলব, না। সে বায়ার্নে যোগ দিলেও আমার কোনো সমস্যা হতো না।” 

হল্যান্ডকে নিয়ে কথা শেষ করতে না করতেই বায়ার্নের কর্তাদের প্রতি নিজের জমে থাকা রাগ উগড়ে দিলেন তিনি। তার দাবি, তাকে বায়ার্নের পরিচালনা বোর্ডের অনেকেই মিথ্যা তথ্য দিয়েছে। 

sportsmail24

“একটা বিষয় হলো, কিছু লোক আমাকে সত্যি কথা বলেনি। আমার কাছে সব সময়ই পরিষ্কার থাকাটা গুরুত্বপূর্ণ। কিছু মানুষই ছিল আমার সমস্যা। আমার কাছে হয়তো মনে হয়েছে, এটাই বায়ার্ন থেকে চলে যাওয়া এবং বার্সেলোনায় যোগ দেওয়ার জন্য ভালো সময়” যোগ করেন লেভানডোভস্কি। 

ক্যারিয়ারের আটটা বছর কাটিয়েছেন বায়ার্ন মিউনিখে। কিন্তু দল ছাড়ার আগে তাকে বিক্রি না করার জন্য নানাভাবে চেষ্টা করেছে তারা। এমনকি তাকে ঘিরে ছড়ানো হয়েছে নানা গুজবও। এসবকে তাকে নিয়ে রাজনীতির অংশ বলছেন লেভানডোভস্কি।

sportsmail24

বলেন, “আমি বায়ার্ন ছাড়ার গত কয়েক সপ্তাহে যা হয়েছে, এটা হয়তো রাজনীতির অংশ। তারা আমাকে বিক্রি করার জন্য যুক্তি খুঁজে বের করতে চেয়েছে। আমাকে এটা সইতেও হয়েছে। যদিও এটা ছিল একটা ফালতু ব্যাপার।”

তবে শেষ পর্যন্ত লেভানডোভস্কির মুখেই হাসি ফুটেছে। বার্সেলোনাতেই যোগ দিয়েছেন তিনি। ইতিমধ্যে প্রাক-মৌসুমের একটি ম্যাচে বার্সেলোনার জার্সি গায়ে মাঠেও নেমেছেন এই পোলিশ স্ট্রাইকার। 

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

লেভানডোভস্কির বদলি ২০ মিলিয়ন ইউরোর ম্যাথিস তেলকে আনছে বায়ার্ন

লেভানডোভস্কির বদলি ২০ মিলিয়ন ইউরোর ম্যাথিস তেলকে আনছে বায়ার্ন

অর্থ না থাকলেও বার্সেলোনা সব ফুটবলার কিনে: ন্যাগেলসম্যান

অর্থ না থাকলেও বার্সেলোনা সব ফুটবলার কিনে: ন্যাগেলসম্যান

২০২৩ সালে মেসিকে বার্সেলোনায় চান জাভি

২০২৩ সালে মেসিকে বার্সেলোনায় চান জাভি

মেয়েদের সাফ ফুটবলে বাংলাদেশের গ্রুপে ভারত

মেয়েদের সাফ ফুটবলে বাংলাদেশের গ্রুপে ভারত