ইউনাইটেডের অনুশীলনে হাস্যোজ্জ্বল রোনালদো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৩১ পিএম, ৩১ জুলাই ২০২২
ইউনাইটেডের অনুশীলনে হাস্যোজ্জ্বল রোনালদো

দল-বদল মৌসুম শুরুর পর হঠাৎই গুঞ্জন উঠেছিল ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে পারেন ক্রিস্টিয়ানো রোনালদো। সেই গুঞ্জনের পর অনেক দলের সাথে যোগাযোগ করলেও নিজের ঠিকানা পরিবর্তন করতে পারেননি এই পর্তুগিজ তারকা। ফলে, তাকে থাকতে হচ্ছে ম্যানচেস্টারের ডেরাতেই। অনুশীলনও শুরু করেছেন, সেখানে তাকে দেখা গিয়েছে হাস্যোজ্জ্বল অবস্থায়।

রোনালদো ইউনাইটেডের হয়ে খেলবেন সেই ধারণাটা পাওয়া গিয়েছিল একদিন আগেই। সামাজিক যোগাযোগমাধ্যমে রোনালদো লিখেছিলেন, “রাজা রোববার ফিরছে।”

তার এই বক্তব্যের পর নিশ্চিত হওয়া গেছে, রোনালদো থাকছেন রেড ডেভিলদের ডেরাতেই। এমনকি, রোববার (৩১ জুলাই) রায়ো ভায়োকানোর বিপক্ষে ম্যাচেই দেখা যাবে তাকে।

এই ম্যাচের আগে দলের সাথে অনুশীলন করেছিলেন রোনালদো। দল অ্যাথলেটিকোর সাথে ম্যাচ খেললেও স্কোয়াডের বাইরে থাকা বাকি সবাই অনুশীলন করেছেন ইউনাইটেডেই। সেখানেই দেখা মেলে হাস্যোজ্জ্বল রোনালদোর।

দল অ্যাথলেটিকোর বিপক্ষে খেলার দিনে অনুশীলন শেষে নিজের ইনস্টাগ্রামে কিছু ছবি দেন রোনালদো। সেখানে হাস্যোজ্জ্বল রোনালদোর দেখা মেলে। সতীর্থদের সাথে বেশ হাসি-খুশিভাবেই তোলেন ছবি।

সেই ছবি ইনস্টাগ্রামে দিয়ে রোনালদো লিখেন, “কাজ এগিয়ে চলছে।” এর আগে থাইল্যান্ড ও অস্ট্রেলিয়ায় দলের প্রাক মৌসুম প্রস্তুতিতে ছিলেন না এই পর্তুগিজ সুপারস্টার। তার আগে শুরু হওয়ার দলের অনুশীলনেও যোগ দেননি। কারণ হিসেবে অবশ্য পারিবারিক সমস্যা দেখিয়েছিলেন তিনি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :


আরও পড়ুন

নতুন ভূমিকায় ইউনাইটেডে ফিরছেন  ফার্গুসন

নতুন ভূমিকায় ইউনাইটেডে ফিরছেন ফার্গুসন

সিটিকে হারিয়ে ১৬ বছর পর লিভারপুলের ঘরে শিরোপা

সিটিকে হারিয়ে ১৬ বছর পর লিভারপুলের ঘরে শিরোপা

অবশেষে মাঠে ফিরছেন রোনালদো

অবশেষে মাঠে ফিরছেন রোনালদো

রোনালদোকে না কেনার জন্য আন্দোলনে অ্যাটলেটিকোর সমর্থকরা!

রোনালদোকে না কেনার জন্য আন্দোলনে অ্যাটলেটিকোর সমর্থকরা!