পিএসজির ড্রেসিংরুমে নেইমার-এমবাপের তর্কাতর্কি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:২৭ পিএম, ১৬ আগস্ট ২০২২
পিএসজির ড্রেসিংরুমে নেইমার-এমবাপের তর্কাতর্কি

লিগ ওয়ানে মৌসুমের দ্বিতীয় ম্যাচে মপলিয়ের বিপক্ষে ৫-২ গোলের বড় জয় পেয়েছে ফরাসি ক্লাব পিএসজি। কিন্তু জয় ছাপিয়ে এখন ফুটবল বিশ্বের হট টপিকে পরিণত হয়েছে ড্রেসিংরুমে পেনাল্টি নিয়ে নেইমার-এমবাপের বাকবিতন্ডা। 

ঘটনার সূত্রপাত ওই ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরুর দিকে। প্রথমার্ধে একটি পেনাল্টি পেয়েছিল পিএসজি, কিলিয়ান এমবাপে সেটা নিতে গিয়ে মিস করেন। এরপর দ্বিতীয়ার্ধে যখন আরও একটা পেনাল্টি পায় পিএসজি, তখনও এমবাপেই এগিয়ে গিয়েছিলেন পেনাল্টি নেওয়ার জন্য।

কিন্তু মাঝখানে নেইমার এগিয়ে এসে বল নিয়ে পেনাল্টিটা মারেন এবং গোল হয়। যদিও এমবাপে নেইমারকে কিছুতেই বল দিতে চাচ্ছিলেন না, কিন্তু নেইমার রীতিমতো জোর করেই বলটা কেড়ে নেন এমবাপের কাছ থেকে।

বিষয়টি মোটেও ভালোভাবে নেননি ফরাসি স্ট্রাইকার। ম্যাচের বাকি সময়ে তার ছাপ দেখা শারীরি ভাষাতেও। যদিও ম্যাচের ৬৯তম মিনিটে একটি গোল করেছেন কিন্তু তার সামনে বল না আসলে তেমন একটা দৌড়াতেও দেখা যায়নি। 

ঢুসকাণ্ড থেকে শিক্ষা নিবেন নুনেজ, আশা ক্লপের

মাঠের এই ঘটনার রেশ পড়েছে ড্রেসিং রুমেও। এমনকি সতীর্থরা এগিয়ে না আসলে ঘটনা চূড়ান্ত বাজে দিকে যেতে পারতো! 

আন্তর্জাতিক সংবাদমাধ্যম স্পোর্টস বাইবেলের প্রতিবেদনের বরাত দিয়ে জানা যায়, ওই পেনাল্টিকে কেন্দ্র করে ড্রেসিংরুমে দু’জনের একে অপরের সঙ্গে চিল্লাচিল্লি করে তর্ক করেছেন, যেখানে দু’জনেই গালাগাল করেছেন একে অপরকে। 

এমনকি তর্কাতর্কি করতে করতে দু’জনে হাতাহাতিতেও জড়িয়ে পড়েন। ড্রেসিংরুমে উপস্থিত থাকা বাকি সতীর্থদের তাদের থামাতে এবং আলাদা করতে বেশ বেগ পেতে হয়েছে বলে জানিয়েছে বাইবেল। 

সতীর্থরা তাদের আলাদা করলেও থামানো যায়নি। দু’জনেই একে অপরকে গালাগাল করতে থাকেন এবং আশে পাশের জিনিসপত্র ছুড়ে ফেলেন।

sportsmail24

এরপর সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এমবাপের সমালোচনা করা হয়েছে এমন বেশ কয়েকটি পোস্টে লাইক দিতে দেখা গেছে নেইমারকে। ফলে পিএসজির অন্দরমহলের অশান্তি, অস্থিরতার খবর জানতে বাকি নেই আর কারো! 

এমনিতেই এমবাপে ও নেইমার জুনিয়রের শীতল সম্পর্ক নিয়ে বেশ অনেক দিন ধরেই গুঞ্জন চলছে ফুটবল দুনিয়ায়। এমনকি চুক্তি নবায়নের সময়ে নেইমারকে বিক্রির শর্তও দিয়েছেন নেইমার এমন গুঞ্জন বেশ কয়েকবার চাউর হয়েছে ফুটবল বিশ্বে। 

তবে এতদিন এগুলো গুঞ্জন মনে হলেও এবারে দু’জন যা ঘটিয়েছেন তাতে তাদের সম্পর্কের শীতলতা নিয়ে আর কোনো সন্দেহ থাকলো না। 

তবে মাঠে পারফর্মেন্সে নেইমার এবার যে কোনো মৌসুমের থেকে বেশ ভালো শুরু করেছেন। লিগ ওয়ানের প্রথম দুই ম্যাচেই তিন গোল এসেছে এই ব্রাজিলিয়ানের কাছ থেকে। অন্যদিকে সদ্যই ইনজুরি থেকে এই ম্যাচ দিয়েই মাঠে ফিরেছিলেন এমবাপে, আর প্রথম ম্যাচেই বিতর্কে জড়িয়ে গেলেন! 

 স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

অভিষেক ম্যাচেই ডি মারিয়ার চমক, জুভেন্টাসের জয়

অভিষেক ম্যাচেই ডি মারিয়ার চমক, জুভেন্টাসের জয়

রিয়াল অধ্যায়ের পর কোচিং ছাড়বেন কার্লো আনচেলত্তি

রিয়াল অধ্যায়ের পর কোচিং ছাড়বেন কার্লো আনচেলত্তি

ভারতীয় ফুটবলকে নিষিদ্ধ করলো ফিফা

ভারতীয় ফুটবলকে নিষিদ্ধ করলো ফিফা

সিলভাকে চায় বার্সেলোনা, ব্রুইনারের আশা সিটিতে থাকবেন

সিলভাকে চায় বার্সেলোনা, ব্রুইনারের আশা সিটিতে থাকবেন