বদলি হিসেবেই মিয়ামিতে অভিষেক হচ্ছে মেসির

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:২৪ পিএম, ২১ জুলাই ২০২৩
বদলি হিসেবেই মিয়ামিতে অভিষেক হচ্ছে মেসির

ইন্টার মিয়ামিতে লিওনেল মেসির পরিচয় পর্ব শেষে এখন একটাই প্রশ্ন কখন হচ্ছে অভিষেক। সেই ক্ষণটাও এখন সবার সামনে। শুক্রবার (বাংলাদেশ সময় শনিবার) মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিপক্ষে স্বল্প সময়ের জন্য মাঠে নামবেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকা লিওনেল মেসি।

সমর্থকদের ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যেই গত সপ্তাহে দক্ষিণ ফ্লোরিডায় পৌঁছান সাত বারের ব্যালন ডি’অঁর খেতাব জয়ী ওই ফুটবল তারকা। দর্শকদের উচ্ছাসের কারণে রোববার বিশেষ একটি স্টেডিয়াম ইভেন্টের মাধ্যমে মেসিকে সবার সামনে হাজির করা হয়।

প্রথমিক প্রচারণার সময় ক্লাবের মালিক জর্জ ম্যাস মেসিকে ‘আমেরিকার দশ নম্বর’ উল্লেখ করে ‘সেখানে ফুটবলের চেহারা পাল্টে দেওয়ার’ ঘোষণা দিলে গোটা যুক্তরাস্ট্র জুড়ে এর উল্লেখযোগ্য প্রতিফলন দেখা গেছে।

পরিবার নিয়ে ছুটি কাটিয়ে আসার পর এই সপ্তাহেই অনুশীলন শুরু করেছেন মেসি। নতুন লিগ কাপের উদ্বোধনী ম্যাচেই খেলতে যাচ্ছেন মেসি। যেখানে এমএলস এবং এমএক্স লিগের দলগুলো একত্রে প্রতিদ্বন্দ্বিতা করে। ফলে বেশ আগেভাগেই শুরু করতে হচ্ছে বিশ্ব চ্যাম্পিয়নকে।
sportsmail24

ক্লাবের সহ-মালিকানায় থাকা সাবেক ইংলিশ সুপারস্টার ডেভিড বেকহ্যাম গত মঙ্গলবার বলেছিলেন, “ম্যাচের একটি অংশ হবেন মেসি।” আর মেসির স্বদেশি এবং সাবেক বার্সেলোনা কোচ জেরার্ডো ‘টাটা’ মার্টিনোর মন্তব্য, মেসিকে দিয়ে বেঞ্চ থেকে শুরু করা হবে।

এদিকে, মেসি সতীর্থ ব্রাজিল তারকা নেইমার পিএসজিতে থাকাকালিন সময় নিয়ে মুখ খুলেছেন। নেইমার বলেন, ফরাসি রাজধানীতে, অর্থাৎ, পিএসজিতে মেসিকে কঠিন সময় কাটাতে হয়েছে।


শেয়ার করুন :