রাজশাহী ভেন্যুতে সমানে সমানে লড়াই করলো ব্রাদার্স ও ফর্টিস

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ১২ মে ২০২৪
রাজশাহী ভেন্যুতে সমানে সমানে লড়াই করলো ব্রাদার্স ও ফর্টিস

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলে রাজশাহী ভেন্যুতে সমানে সমানে লড়াই করেছে ব্রাদার্স ইউনিয়ন লিমিটেড ও ফর্টিস ফুটবল ক্লাব লিমিটেড। শনিবার (১১ মে) অনুষ্ঠিত ম্যাচটিতে ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয়েছে।

রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই ফর্টিস ফুটবল ক্লাব লিমিটেড আধিপত্য বিস্তার করে খেলতে থাকে। একের পর এক আক্রমণ চালালেও গোলের দেখা পাচ্ছিল না।

ম্যাচের ৩৯তম মিনিটে প্রথমে এগিয়ে যায় ফর্টিস ফুটবল ক্লাব। গামবিয়ার ফুটবলার ওমর সার গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে দেন। ফলে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় ফর্টিস।

পিছিয়ে থাকায় দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্রাদার্স ইউনিয়ন বেশ কিছুটা উজ্জীবিত হয়ে খেলে। গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে ওঠা ক্লাবটি বেশ কিছু সুযোগও হাতছাড়া করে। তবে ম্যাচের ৭৩তম মিনিটে পেয়ে যায় কাঙ্ক্ষিথ সেই গোল।

দলের পক্ষে আকমল হোসেন নয়ন গোল করে সমতা ফেরান। ম্যাচের বাকি সময়ে উভয় দল আক্রমণ পাল্টা আক্রমণ করে খেলতে থাকলেও আর কোন গোলের দেখা পায়নি। ফলে নির্ধারিত সময় শেষে ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয় ম্যাচ। উভয় দলকে নিতে হয় পয়েন্ট ভাগ করে।

ম্যাচে জিততে না পারলেও ফর্টিস ফুটবল ক্লাবের গোলরক্ষক আজাদ হোসেন ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন। ম্যাচ শেষে রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাহী সদস্য নজরুল ইসলাম তার হাতে ক্রেস্ট তুলে দেন।

মো. ফয়সাল আলম,রাজশাহী/আরএস



শেয়ার করুন :