বেতিসের বিপক্ষেও ফিরছেন না মেসি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৪০ এএম, ২৫ আগস্ট ২০১৯
বেতিসের বিপক্ষেও ফিরছেন না মেসি

দু'দিন আগে সতীর্থদের সঙ্গে মেসিকে অনুশীলনে দেখা যাওয়ার পর অনেকেই আশা করেছিলেন হয়তো রিয়াল বেতিসের সঙ্গে ম্যাচের মধ্যে দিয়েই লিগের প্রথম মাঠে নামবেন মেসি। কিন্তু বার্সেলোনা কোচ আর্জেন্টাইন এ তারকাকে নিয়ে ঠিক এখনই ঝুঁকিটা নিতে চাইলেন না। তাই রিয়াল বেতিসের বিপক্ষে এ ম্যাচের স্কোয়াডেও বার্সেলোনার সবচেয়ে বড় তারকাকে রাখেননি তিনি।

এ মাসের শুরুতে পায়ের পেশিতে চোট পেয়ে বার্সেলোনার প্রাক-মৌসুম পর্বের যুক্তরাষ্ট্র সফরে যেতে পারেননি মেসি। গত ১৬ অগাস্ট লা লিগায় আথলেতিক বিলবাওয়ের ম্যাচে ১-০ গোলে হেরে যাওয়া নিজেদের প্রথম ম্যাচেও খেলতে পারেননি বার্সেলোনা অধিনায়ক।

বেতিসের বিপক্ষে ম্যাচে মেসিকে না নামানোর পেছনে কোচ আর্নেস্তো ভালভার্দের মধ্যে সবেচেয়ে বড় যে শঙ্কা কাজ করেছে তা হলো- যদি সদ্য সেরে ওঠা চোট যদি আবারও মাথাচাড়া দিয়ে ওঠে? যদি আরও গুরুতর কিছু হয়ে যায়? তখন তো আরও বেশি যন্ত্রণায় পড়তে হতে পারে বার্সেলোনাকে!

চোটের কারণে আগে থেকেই বাইরে আছেন আক্রমণভাগের দুই খেলোয়াড় লুইস সুয়ারেস ও উসমান দেম্বেলে। এ অবস্থায় মেসির নতুন এই সমস্যা বার্সেলোনার জন্য স্বাভাবিকভাবেই বড় এক মাথাব্যথার কারণ হয়ে দাঁড়ালো।

মেসির পরিবর্তে এ ম্যাচে খেলার জন্য ১৬ বছর বয়সী কিশোর স্ট্রাইকার, লা মাসিয়ার ‘গ্র্যাজুয়েট’ আনসু ফাতি কে দলে রেখেছেন ভালভার্দে। বেতিসের বিপক্ষে ফাতি যদি মাঠে নামেন, তাহলে তিনিই হবেন বার্সেলোনার জার্সি গায়ে অভিষিক্ত হওয়া দ্বিতীয় সর্বকনিষ্ঠ খেলোয়াড় (১৬ বছর ২৯৮ দিন)।


শেয়ার করুন :


আরও পড়ুন

মেসি ছাড়াই নামবে আর্জেন্টিনা

মেসি ছাড়াই নামবে আর্জেন্টিনা

বালোতেল্লিকে উষ্ণ অভ্যর্থনা

বালোতেল্লিকে উষ্ণ অভ্যর্থনা

১৯৪৮ সালের পর নতুন রেকর্ড ইংল্যান্ডের

১৯৪৮ সালের পর নতুন রেকর্ড ইংল্যান্ডের

কোহলিদের হত্যার হুমকিদাতা গ্রেফতার

কোহলিদের হত্যার হুমকিদাতা গ্রেফতার