মালদ্বীপের পানশালায় ওয়ার্নার-স্লাটারের ‘মারামারি’

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ০৯ মে ২০২১
মালদ্বীপের পানশালায় ওয়ার্নার-স্লাটারের ‘মারামারি’

করোনার কারণে মাঝপথ স্থগিত হয়েছে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্থদশ আসর। ফলে ভারত থেকে দেশে ফিরেছে বিভিন্ন দেশের খেলোয়াড়রা। তবে অস্ট্রেলিয়ার সরকারের নিদের্শে মালদ্বীপ হয়ে অসি খেলোয়াড়দের দেশে ফিরতে হচ্ছে। তবে সেখানে ঝামেলায় পাকিয়েছেন ধারাভাষ্যকার মাইকেল স্লেটার এবং ওপেনার ডেভিড ওয়ার্নার।

ভারত থেকে দেশে ফেরার আগে মালদ্বীপে অবস্থান করছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার, ধারাভাষ্যকার, ম্যাচ অফিসিয়াল ও টুর্নামেন্ট সংশ্লিষ্ট কর্মকর্তারা। সেখানে বাধ্যতামূলক ১৪ দিন থাকার পর কোভিড পরীক্ষায় নেগেটিভ ফল নিয়ে তাদের দেশে ফিরতে হবে।

তবে মালদ্বীপের এক পানশালায় মারামারির ঘটনায় জড়িয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক খেলোয়াড় ও ধারাভাষ্যকার মাইকেল স্লেটার এবং জাতীয় দলের বর্তমান ওপেনার ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বলা হয়, মালদ্বীপের এক পানশালায় মারামারি করেছেন স্লেটার ও ওয়ার্নার। হঠাৎ মতবিরোধ এবং সেখান থেকে মারামারিতে লিপ্ত হন তারা। তবে মারামারির ঘটনা অস্বীকার করছেন স্লেটার ও ওয়ার্নার।

স্লেটার বলেন, ‘মারামারির ঘটনা গুজব। ওয়ার্নার এবং আমি দারুণ বন্ধু। আমাদের মধ্যে মারামারির কোনো সুযোগ নেই।’

স্লেটারের মতো ওয়ার্নারও মারামারির ঘটনা অস্বীকার করেছেন। তিনি বলেন, ‘আমার খুবই ভালো বন্ধু। আমাদের মধ্যে কোনো প্রকার সমস্যা হয়নি। এখানে কোনো নাটক হয়নি। আমি নিশ্চিত নই আপনারা এসব তথ্য কোথায় পেয়েছেন। এখানে এমন কিছুই হয়নি।’


শেয়ার করুন :