বঙ্গবন্ধুর জন্মদিনে ক্যারম ফেডারেশনে দোয়া

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৪৬ পিএম, ১৮ মার্চ ২০২৩
বঙ্গবন্ধুর জন্মদিনে ক্যারম ফেডারেশনে দোয়া

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ক্যারম ফেডারেশনের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত। দোয়া পরিচালনা করেন জাতীয় ক্রীড়া পরিষদ মসজিদের ইমাম মো. সাইফুল ইসলাম।

শুক্রবার বাদ জুম্মা মওলানা ভাসানী হকি ষ্টেডিয়ামে ক্যারম ফেডারেশনের হল রুমে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ইন্টারন্যাশনাল ক্যারম ফেডারেশনের সাবেক কোষাধ্যক্ষ আশরাফ আহমেদ লিয়ন। 

প্রধান অতিথির বক্তব্যে আশরাফ আহমেদ বলেন, জাতির পিতার সেই ৭ মার্চই ছিল পরিস্কার স্বাধীনতার ঘোষণা এবং মুক্তিযুদ্ধের আহবান। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ এবং সোনার বাংলা গড়ার যে প্রত্যয় নিয়ে বতমান ক্রীড়াবন্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাত দিন পরিশ্রম করে যাচ্ছেন। আমরা তার দীর্ঘায়ু কামনা করি।

তিনি আরো বলেন, আজকে জাতীয় শিশু দিবসে আমরা বঙ্গবন্ধুর শিশু পুত্র শেখ রাসেলকেও স্মরণ করি। বঙ্গবন্ধুর পরিবারের যারা ১৫ আগষ্ট ঘাতকের নির্মম বুলেটে যারা শহীদ হয়েছিলেন সেই সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করি।

দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের কোষাধ্যক্ষ হাসনাইন ইমতিয়াজ শিহাব ও ফেডাশেনের অন্যান্য সদস্যবৃন্দ, আম্পায়ারগণ জাতীয় এবং বিভিন্ন পযায়ের খেলোয়াড়বৃন্দ।


শেয়ার করুন :