ক্রীড়া সংগঠক রফিকুল ইসলাম টিপু মারা গেছেন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:১৫ পিএম, ২৫ জুলাই ২০২৩
ক্রীড়া সংগঠক রফিকুল ইসলাম টিপু মারা গেছেন

ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ, ক্রীড়া সংগঠক, বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক এবং বাংলদেশ আরচারি ফেডারেশনের সদস্য রফিকুল ইসলাম টিপু মারা গেছে। রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার (২৫ জুলাই) তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রফিকুল ইসলাম টিপুর বয়স হয়েছিল ৬২ বছর। টিপুর মত্যুর সংবাদে ক্রীড়াঙ্গনে নেমে আসে শোকের ছায়া। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী রফিকুল ইসলাম টিপুর চলে যাওয়ায় শোক প্রকাশ করেছেন।

রফিকুল ইসলাম টিপু সোমবার (২৪ জুলাই) সকালে নিজ বাসায় অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তার জানিয়েছিলেন, তার অবস্থা ভালো নয়। সিটি স্ক্যান করানো হলে রিপোর্ট ভালো আসেনি। লাইফ সাপোর্টে থাকা রফিকুল ইসলাম টিপুর শারীরিক অবস্থা মঙ্গলবার সকালে আরও খারাপ হয়।

মরহুমের জানাজা শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে আজ বিকেল ৫টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। তার মৃত্যুতে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন ও বিভিন্ন ফেডারেশনসহ ক্রীড়া সংস্থাগুলো শোক প্রকাশ করেছে।

এক শোকবার্তায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রতিমন্ত্রী বলেন, রফিকুল ইসলাম টিপু ছিলেন একজন সফল ক্রীড়া সংগঠক। তিনি ক্রীড়াঙ্গনের জন্য নিবেদিত প্রাণ এক মহান ব্যক্তিত্ব ছিলেন। তিনি দেশের টেবিল টেনিস ও আর্চারীসহ অন্যান্য খেলার উন্নয়নে বিশেষ অবদান রেখেছেন। তার মৃত্যু দেশের ক্রীড়াঙ্গনের জন্য এক অপূরণীয় ক্ষতি। তিনি তার কর্মের মধ্যে দিয়েই ক্রীড়াঙ্গনে স্মরণীয় হয়ে থাকবেন।


বিষয়ঃ

শেয়ার করুন :