ভারতের বেটিং অ্যাপ মামলায় সাকিবের বোনের নাম!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:০০ পিএম, ১০ মার্চ ২০২৪
ভারতের বেটিং অ্যাপ মামলায় সাকিবের বোনের নাম!

ভারতে মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারির তদন্তে বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার ও সংসদ সদস্য সাকিব আল হাসানের ছোট বোন জান্নাতুল হাসানের নাম উঠে এসেছে। বাংলাদেশে একটি অনলাইন বেটিং অ্যাপে সাকিবের বোন বিনিয়োগ করেছেন বলে ওই তদন্তে উঠে এসেছে। -খবর ইন্ডিয়া টুডে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে-এর এক প্রতিবেদনে বলা হয়, তদন্তের দায়িত্ব পাওয়া এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের মতে, সুরজ চোখানি বাংলাদেশে একটি অ্যাপ-এ বিনিয়োগ করেছিলেন, যার একজন অংশীদার হলেন বাংলাদেশের ক্রিকেটার সাকিব আল হাসানের বোন জান্নাতুল হাসান।

প্রতিবেদনটিতে আরও বলা হয়, শুক্রবার প্রকাশিত এক বিবৃতিতে, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বলেছে যে, মামলার তদন্তের সময় আরও দু'জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- গিরিশ তালরেজা এবং সুরজ চোখানি। তারা মহাদেব অ্যাপের অন্যতম প্রবর্তক হরি শঙ্কর তিব্রেওয়ালের ঘনিষ্ঠ সহযোগী বলে জানা গেছে, যিনি দুবাই ভিত্তিক হাওয়ালা অপারেটর।

তদন্তকারী সংস্থা ইডি সূত্র জানিয়েছে, সুরুজ চোখানি কাঠমান্ডুতে একটি ক্যাসিনোয় ৪০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন। এর পাশাপাশি তিনি বাংলাদেশে একটি বেটিং অ্যাপে বিনিয়োগ করেছেন। এতে তার অংশীদার ছিলেন সাকিব আল হাসানের বোন।

তবে সাকিবের বোন কী পরিমাণ অর্থ বিনিয়োগ বা কত শতাংশ অংশীদার ছিলেন বা এখনো রয়েছেন কি-না এ বিষয়ে কোন তথ্য জানানো হয়নি।

বতর্মান সংসদ সদস্য ও ক্রিকেটার সাকিব আল হাসান এর আগে জুয়ারির সাথে বার্তা আদান-প্রদানের তথ্য গোপন করায় আইসিসি থেকে নিষিদ্ধ হয়েছিলেন। এছাড়া বেটিং কোম্পানির নিউজ পোর্টাল সাইটের সাথে চুক্তি করেছিলেন। যদি সেটি বিসিবির আপত্তির মুখে চুক্তি থেকে সরে আসার তথ্য জানিয়েছিলেন। এবার বেটি‍ং কেলেঙ্কারিতে তার বোনের নাম আসলো।


শেয়ার করুন :