কুল-বিএসপিএ অ্যাওয়ার্ড : বর্ষসেরা ক্রীড়াবিদের তালিকায় শান্ত, ইমরানুর ও রাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ১৮ এপ্রিল ২০২৪
কুল-বিএসপিএ অ্যাওয়ার্ড : বর্ষসেরা ক্রীড়াবিদের তালিকায় শান্ত, ইমরানুর ও রাকিব

কুল-বিএসপিএ ২০২৩ বর্ষসেরা ক্রীড়াবিদের সংক্ষিপ্ত তালিকায় জায়গা করে নিয়েছেন ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত , ফুটবলার রাকিব হোসেন ও স্প্রিন্টার ইমরানুর রহমান। পপুলার চয়েজ অ্যাওয়ার্ডের সংক্ষিপ্ত তালিকায় নাজমুল হোসেন শান্ত, ইমরানুর রহমান, শেখ মোরসালিনের সঙ্গে আছেন নারী ক্রিকেটার ফারজানা হক পিংকি।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) ডাচ বাংলা ব্যাংক মিলনায়তনে এ উপলক্ষ্যে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করেন বিএসপিএ-র সভাপতি রেজওয়ান উজ জামান রাজিব।

এ সময় বিএসপিএ ষাধারন সম্পাদক সামন হোসেন, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান স্কয়ার টয়লেট্রিজের হেড অব মার্কেটিং ড. জেসমিন জামান, ও বাছাই উপ-কমিটির চেয়ারম্যান পরাগ আরমান উপস্থিত ছিলেন।

২০২৩ সালের জন্য ১৬ ক্যাটাগরিতে ১৮ ক্রীড়াবিদ, কোচ, সংগঠক এবং সংস্থাকে পুরস্কৃত করা হবে। পুরস্কারের সঙ্গে থাকছে অর্থ পুরস্কারও।

বর্ষসেরা ক্রীড়াবিদ ও পপুলার চয়েজ অ্যাওয়ার্ড ছাড়া অন্যান্য ক্যাটাগরি হচ্ছে বর্ষসেরা পুরুষ ক্রিকেটার (নাজমুল হোসেন শান্ত), বর্ষসেরা নারী ক্রিকেটার (ফারজানা হক পিংকি), বর্ষসেরা ফুটবলার (রাকিব হোসেন), বর্ষসেরা অ্যাথলেট (ইমরানুর রহমান), সেরা বক্সার (সেলিম হোসেন), সেরা শুটার (কামরুন নাহার কলি)।

সেরা টেবিল টেনিস খেলোয়াড় (রামহিম লিয়ন বম), উদীয়মান ক্রীড়াবিদ (ফুটবলার শেখ মোরসালিন), বর্ষসেরা দল (অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল), সক্রিয় সংস্থা (প্রাথমিক শিক্ষা অধিদপ্তর), বর্ষসেরা কোচ (আলফাজ আহমেদ), বিশেষ সম্মাননা (মনজুর হোসেন মালু), তৃণমূল সংগঠক (মোয়াজ্জেম হোসেন, ভারোত্তোলন), সেরা সংগঠক (হাবিবুর রহমান, কাবাডি)।

রোববার বেলা সাড়ে ৩টায় প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের গ্র্যান্ড বলরুমে অনুষ্ঠিতব্য কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী।


বিষয়ঃ

শেয়ার করুন :