বায়োপিকে নিজের নায়িকা হিসেবে আনুশকাকে চান কোহলি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৪৮ এএম, ১৯ মে ২০২০
বায়োপিকে নিজের নায়িকা হিসেবে আনুশকাকে চান কোহলি

রোববার (১৭ মে) ইনস্টাগ্রাম লাইভ আড্ডায় বসেছিলেন ভারতের দুই অধিনায়ক বিরাট কোহলি ও সুনীল ছেত্রী। দু’জনের মধ্যে নানা বিষয়ে আলোচনা হয়। বিরাট এবং সুনীল দু’জনেই জানিয়ে দেন, যত দিন খেলবেন, ফিটনেসের সঙ্গে কোনও আপস করবেন না তারা। তারই সঙ্গে কোহলি তুলে ধরেন তার প্রিয় ফুটবলারের মানসিকতার উদাহরণ।

ক্রিশ্চিয়ানো রোনালদোর বিধ্বংসী মানসিকতার সমর্থক কোহলি। নিজেও মাঠে আগ্রাসী মনোভাব নিয়েই নামতে পছন্দ করেন। কিছুটা হলেও রোনালদোর সঙ্গে যা মেলে। সেখানে সুনীল বিরাটের কাছে জানতে চান নিজের বায়োপিকে তিনি অভিনয় করবেন কি-না। কোহলি সাফ জানিয়ে দেন, আনুশকা নায়িকা হলে তিনি নায়ক হতে চান।

কোহলির কাছে সুনীলের প্রশ্ন ছিল, ক্রিকেটের বাইরে এমন কোনও অ্যাথলিটের কথা বলবে, যার মানসিকতা তোমার খুব পছন্দ? বিরাটের উত্তর, অবশ্যই ক্রিশ্চিয়ানো রোনালদো।

তার ব্যাখ্যা, অনেক অ্যাথলিট আছে, যাদের অনুসরণ করা যায়। অনেকের খেলা দেখতে খুব ভালো লাগে। কিন্তু প্রত্যেকটি বড় ম্যাচে দলকে জেতানোর দায়িত্ব যারা নেয়, তারা কিন্তু অন্য রকম। রোনালদোকে তৃতীয় স্তরে রাখা যায়।

ভারতীয় ফুটবল দলের অধিনায়ক বিরাটকে প্রশ্ন করেন, নিজের বায়োপিকে তিনি অভিনয় করতে চাইবেন কি-না। কোহলি সাফ জানিয়ে দেন, যদি স্ত্রী আনুশকা শর্মা তার সঙ্গে অভিনয় করতে রাজি হন, তবেই নিজের বায়োপিকে অভিনয় করবেন।

বলেছিলেন, বায়োপিকে অবশ্যই অভিনয় করব, কিন্তু আনুশকাকে পাশে থাকতে হবে।

সুনীলকে কোহলি জানিয়েছেন, তার জীবনে আনুশকা আসার পর থেকে কী ভাবে ইতিবাচক পরিবর্তন ঘটেছে। কোহলির কথায়, প্রত্যেকের মধ্যেই অন্য একটি চরিত্র থাকে। কিন্তু তার মধ্যে থেকে সেই চরিত্র বার করে আনার জন্য বিশেষ কেউ জীবনে আসেন। আমার জীবনে সেই পরিবর্তন এনেছে আনুশকা। ওর কাছে কোনও গোপনীয়তা রাখার প্রয়োজন পড়ে না। সব কথা বন্ধুর মতো ভাগ করে নেওয়া যায়।

তিনি আরও বলেন, ওর সঙ্গে দেখা হওয়ার আগে আমি শুধু নিজেকে নিয়ে চিন্তা করতাম। কিন্তু ও জীবনে আসার পর থেকে অনেক কিছু বদলে গিয়েছে।

বিরাট ও সুনীলের আড্ডার মাঝেই মন্তব্য করেন রণবীর সিং। কোহলি ও সুনীল আলোচনা করছিলেন, কীভাবে ছোটবেলায় বাসের টিকিট না কেটে যাতায়াত করতেন। সেই প্রসঙ্গে রণবীরের মন্তব্য, টিকিট ছাড়াই সফর করতেন দুই অধিনায়ক। এটা তো জানা ছিল না।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আইসিসির প্রেসিডেন্ট হওয়ার যোগ্যতা আছে গাঙ্গুলির

আইসিসির প্রেসিডেন্ট হওয়ার যোগ্যতা আছে গাঙ্গুলির

তামিমের লাইভে এবার চমক ওয়াসিম আকরাম

তামিমের লাইভে এবার চমক ওয়াসিম আকরাম

মাশরাফির হাতেই থাকছে প্রিয় ব্রেসলেট

মাশরাফির হাতেই থাকছে প্রিয় ব্রেসলেট

ভারতে খুলে দেওয়া হচ্ছে স্টেডিয়ামসহ স্পোর্টস কমপ্লেক্স

ভারতে খুলে দেওয়া হচ্ছে স্টেডিয়ামসহ স্পোর্টস কমপ্লেক্স