বৃষ্টিতে লাভ তামিমের, ক্ষতি মাশরাফির

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১০:৫৮ পিএম, ১০ ডিসেম্বর ২০১৭
বৃষ্টিতে লাভ তামিমের, ক্ষতি মাশরাফির

সাগরে নিম্নচাপের প্রভাবে ঢাকায় গত দুইদিন ধরেই বৃষ্টি হচ্ছে। অগ্রহয়াণে বৃষ্টির আগাম বার্তা নিয়ে টানা চলা এ বৃষ্টি আজ বোরবারও থাকতে পারে বলে বলছে দেশের আবহাওয়া অধিদফতর। এমন সংবাদে বিপিএলের রংপুরের সমর্থকদের কপালে ভাঁজ পরতেই পারে। কারণ, বৃষ্টির কারণে খেলা না হলে লাভ তামিম ইকবালের কুমিল্লার।

রোববার ভোর থেকেই ঢাকার আকাশ মেঘাচ্ছন্ন। থেমে থেমে পড়ছে বৃষ্টিও। আবহাওয়া এমন থাকলে ভেসে যেতে কুমিল্লা-রংপুরের ম্যাচ। আর এমনটা হলে কপাল পুড়বে মাশরাফির রংপুর রাইডার্সের।

বিপিএলের প্লেয়িং কন্ডিশন অনুযায়ী কোনো কারণে এলিমিনেটর বা কোয়ালিফায়ারের ম্যাচ বৃষ্টিতে ভেসে গলে লিগ পর্বে বেশি পয়েন্ট পাওয়া দল পরের ধাপে চলে যাবে। সে হিসাবে আজ দ্বিতীয় কোয়ালিফায়ারে রংপুরের বিপক্ষে কুমিল্লা ভিক্টোরিয়ানসের ম্যাচ যদি বৃষ্টিতে পরিত্যক্ত হয় তবে তামিমের কুমিল্লাই খেলবে ১২ ডিসেম্বর ফাইনালে। কারণ, পয়েন্ট তালিকায় রংপুরের চেয়ে কুমিল্লা এগিয়ে।

বাংলাদেশ আবহাওয়া অধিদফতর বলছে, বৃষ্টি হতে পারে আজও। তবে এর মাঝেও রংপুরের স্বস্তি রয়েছে, ইতোমধ্যে পরিষ্কার হতে শুরু হয়েছে দেশের আতকাশ। বৃষ্টি থেমে যেতে পারে দুপুরের দিকে। আর কোয়ালিফায়ারের শেষ ম্যাচটি শুরু হবে সন্ধ্যায়। এ সময় হুট করে বৃষ্টি বাধা হয়ে না দাঁড়ালে কোন চিন্তা নেই। ঠিক সময়েই মিরপুরের মাঠে গড়াবে তামিম ইকবালের কুমিল্লা ও মারাফির রংপুরের মধ্যকার ফাইনালে যাওয়ার লড়াই।

উল্লেখ্য, ইতোমধ্যে কুমিল্লাকে হারিয়ে ফাইনালে ওঠেছে সাকিব আল হাসানে ঢাকা ডায়নামাইটস। আজকের জয়ি দলের সঙ্গে আমাগী ১২ ডিসেম্বর মিরপুরের অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ। ওইদিনই পর্দা নামবে এবারের বিপিএলের আসর। এক বছরের জন্য নির্বাচিত হবে বিপিএলের চ্যাম্পিয়ন। তবে ওইদিন বৃষ্টি হলেও সমস্যা নেই। ফাইনাল ম্যাচের জন্য রিজার্ভ ডে রাখা হয়েছে।


শেয়ার করুন :


আরও পড়ুন

কুমিল্লাকে বিধ্বস্ত করে ফাইনালে ঢাকা

কুমিল্লাকে বিধ্বস্ত করে ফাইনালে ঢাকা

বিপিএলে চার-ছক্কা নতুন রেকর্ড

বিপিএলে চার-ছক্কা নতুন রেকর্ড

ঢাকায় এসেছেন হাথুরুসিংহে

ঢাকায় এসেছেন হাথুরুসিংহে

বিপিএলে দেশী বোলারদের দাপট অব্যাহত

বিপিএলে দেশী বোলারদের দাপট অব্যাহত