সিলেট সিক্সার্সের হয়ে খেলতে ঢাকায় ওয়ার্নার

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১২:৪৭ পিএম, ০৩ জানুয়ারি ২০১৯
সিলেট সিক্সার্সের হয়ে খেলতে ঢাকায় ওয়ার্নার

ছবি: সিলেট সিক্সার্সের ফেসবুক পাতা থেকে নেওয়া।

অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্মিথের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলা নিয়ে এখনো কাটেনি ধোঁয়াশা। তবে ঢাকায় এসে পৌঁছেছেন অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

বুধবার দিবাগত রাতে ঢাকায় পা রাখেন বাঁহাতি এই মারকুটে ওপেনার। প্রথমবারের মতো বিপিএলে খেলতে আসা ওয়ার্নার নেতৃত্ব দেবেন সিলেট সিক্সার্সকে।

ডেভিড ওয়ার্নার ছাড়াও সিলেট সিক্সার্সের হয়ে খেলতে পাকিস্তানি অলরাউন্ডার সোহেল তানভীর ও নেপালের তারকা লেগস্পিনার সন্দ্বীপ লামিচানেও বুধবার রাতে ঢাকায় এসে পৌঁছেছেন।

তবে কুমিল্লা ভিক্টোরিয়ানস হয়ে খেলার কথা রয়েছে স্মিথের।  স্মিথের খেলার বিষয়ে বিসিবি থেকে একটি চিঠি পায় ফ্র্যাঞ্চাইজি দল কুমিল্লা। সেই চিঠির প্রেক্ষিতেই বিপিএলে খেলার সম্ভাবনা রয়েছে স্মিথের।

দক্ষিণ আফ্রিকার মাটিতে কেপটাউন টেস্টে বল টেম্পারিং-এ দায়ে আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ ছিলেন স্মিথ ও ওয়ার্নার। তবে দেশের বাইরে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগে খেলেছিলেন তারা। তাই কানাডায় গ্লোবাল টি-২০ ও ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে অংশ নিয়েছিলেন।

আগামী ৫ জানুয়ারি থেকে মাঠে গড়াচ্ছে বিপিএলের এই জমজমাট আসর। এবার তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে বিপিএল। ঢাকা, সিলেট এবং চট্টগ্রাম। আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে বিপিএরের টিকেট বিক্রি।এবার দুইভাবে বিপিএলের টিকিট বিক্রি হচ্ছে, অনলাইন ও সরাসরি।

অনলাইনে সহজ.কম এবং ইউক্যাশ-এর মাধ্যমে বিপিএলের টিকিট কিনতে পারবেন দর্শকরা। এছাড়া সরাসরি মিরপুরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন বুথ থেকে টিকিট সংগ্রহ করা যাবে। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে টিকিট বিক্রি।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ম্যাচগুলোর জন্য তিন পর্বে এবারের বিপিএলের টিকিটগুলো বিক্রি করা হবে। প্রথম পর্ব শুরু হচ্ছে ৩ জানুয়ারি (বৃহস্পতিবার)। দ্বিতীয় পর্ব শুরু হবে ২০ জানুয়ারি এবং তৃতীয় পর্বের টিকিট বিক্রি হবে ৩১ জানুয়ারি থেকে।


শেয়ার করুন :


আরও পড়ুন

যেভাবে পাওয়া যাবে বিপিএলের টিকিট

যেভাবে পাওয়া যাবে বিপিএলের টিকিট

মাঠে ফিরলেন ‘এমপি' মাশরাফি

মাঠে ফিরলেন ‘এমপি' মাশরাফি

এবারও বিপিএলের খেলা দেখাবে জিটিভি

এবারও বিপিএলের খেলা দেখাবে জিটিভি

রাজশাহীর জার্সিতে খেলবেন হাফিজ

রাজশাহীর জার্সিতে খেলবেন হাফিজ