মাশরাফির বলে আউট মাশরাফি!

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১০:০৬ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৯
মাশরাফির বলে আউট মাশরাফি!

কখনো শুনেছেন নিজের বলেই নিজে আউট হওয়ার কথা? এমন আউট ক্রিকেট নিয়ম না থাকলেও বাংলাদেশের সম্প্রচার মাধ্যমে পক্ষে বোদহয় সম্ভব।

বিপিএলে সরসরি সম্প্রচারে স্কোরকার্ড ও গ্রাফিক্সে নানা হাস্যকরের ভুলের কথা সবারই জানা। চিটাগং ভাইকিংসের পেসার খালেদ আহমেদের বয়স দেখানো হয়েছিল ১১৯ বছর। এ ছাড়াও টুর্নামেন্টের প্রথম দিকে ক্রিকেটারদের নাম, রান ও বলের হিসাবে গড়মিল দেখা যেত প্রায় নিয়মিত।

এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হাজারো সমালোচনা। তবে সম্প্রচার মাধ্যম গুলো বার বার চেষ্টা করেছেন তাদের ভুল শুধরানোর জন্য।

তবে ফের দেখা গেলো এক হাস্যকর ভুল। ঘটনাটি ঘটে বুধবার বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে ঢাকা ডায়নামাইটস ও রংপুরের রাইডার্সের মধ্যকার ম্যাচে। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচে টস হেরে আগে ব্যাটিং করতে নেমে রবি বোপারা ও মোহাম্মদ মিঠুনের ব্যাটে ১৪২ রানের সংগ্রহ পায় রংপুর।

১৪৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই হোঁচট খায় ঢাকা। ইনিংসের চতুর্থ বলেই উপুল থারাঙ্গাকে সাজঘরে ফিরিয়ে ঢাকার উদ্বোধনী জুটি ভাঙেন রংপুরের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। আউট হওয়ার আগে ৪ বলে ৪ রান করেন বাঁহাতি এই লঙ্কান ব্যাটসম্যান। কিন্তু বিপত্তি দেখা দেয় থারাঙ্গা মাঠ ছাড়ার সময়।

ঢাকার ব্যাটিং ইনিংস চললেও গ্রাফিক্সে দেখানো হয়, আউট হয়ে মাঠ ছাড়ছেন মাশরাফি। গ্রাফিক্সের দেওয়া তথ্য অনুযায়ী, তিনটি বল মোকাবেলা করে রানের খাতা খোলার আগে কাজী অনিকের বলে আন্দ্রে রাসেলের ক্যাচে পরিণত হয়েছেন তিনি।

গুরুত্বপূর্ণ ম্যাচেও এমন হাস্যকর ভুল নিয়ে ফের সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে সমালোচনা ঝড়।


শেয়ার করুন :


আরও পড়ুন

রংপুরকে হারিয়ে ফাইনালে ঢাকা

রংপুরকে হারিয়ে ফাইনালে ঢাকা

সাকিব-মাশরাফির লড়াই দেখতে মিরপুরে জনসমুদ্র (ভিডিও)

সাকিব-মাশরাফির লড়াই দেখতে মিরপুরে জনসমুদ্র (ভিডিও)

মাশরাফিকে টসে হারিয়ে দিল সাকিব

মাশরাফিকে টসে হারিয়ে দিল সাকিব

নিউজিল্যান্ড সফরে টাইগারদের সূচি

নিউজিল্যান্ড সফরে টাইগারদের সূচি