আইপিএলে অনিশ্চিত শামি

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৪ এএম, ১১ মার্চ ২০১৮
আইপিএলে অনিশ্চিত শামি

ঘোর সমস্যায় পড়ে গেছেন ভারতের জাতীয় দলের পেসার মহম্মদ শামি। স্ত্রী হাসিন জাহান একের পর এক মারাত্মক অভিযোগ তুলেছেন তার বিরুদ্ধে। যার জেরে বিসিসিআইয়ের সেন্ট্রাল কন্ট্রাক্ট থেকে বাদ পড়তে হয়েছে সামিকে। এবার আইপিএল খেলাও আটকে যেতে পারে শামির।

তার দল দিল্লি ডেয়ারডেভিলস গোটা বিষয়টির ওপর কড়া নজর রাখছে। নিলামে ৩ কোটি টাকায় জাতীয় দলের এই পেসারকে কিনেছে দিল্লি। কিন্তু একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্ক, স্ত্রীকে হত্যার চেষ্টা, মারধোরের মারাত্মক অভিযোগ ওঠার পর দিল্লির ক্যাম্পে যোগ দেওয়া নিয়েই সামির অনিশ্চয়তা দেখা দিয়েছে। তার ওপর সামির নামে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে।

চলতি মাসের শেষের দিকেই দিল্লির শিবিরে অনুশীলন শুরু হয়ে যাবে। সামির বিষয়টি নিয়ে আলোচনা করতে ডেয়ারডেভিলস কর্মকর্তারা ইতিমধ্যেই বিসিসিআইয়ের সঙ্গে আলোচনা করেছে। সামির বিষয়টি নিয়ে বোর্ড কী সিদ্ধান্ত নেয় তার ওপরেই নির্ভর করছে পেসারটির আইপিএল খেলা। বোর্ড সবুজ সঙ্কেত দিলেই সামিকে শিবিরে যোগ দেওয়ার অনুমতি দেবে দিল্লি।

ফ্র‌্যাঞ্চাইজির তরফে এক শীর্ষ কর্মকর্তা জানিয়েছেন, ‘‌ডেয়ারডেভিলস ম্যানেজমেন্ট এই ব্যাপারে একা কোনও সিদ্ধান্ত নেবে না। আইপিএলে খেলা ক্রিকেটারদের সঙ্গে ত্রিপাক্ষিক চুক্তি থাকে ফ্রাঞ্চাইজি-বোর্ড এবং সংশ্লিষ্ট ক্রিকেটারের মধ্যে। এই কয়েক দিনে যা ঘটেছে তা স্পর্শকাতর। বোর্ডের সঙ্গে আলোচনা করা হয়েছে। আইন অনুযায়ী পদক্ষেপ নেব আমরা।’‌

এটা ঘটনা আইপিএল কর্তৃপক্ষ কোনোমতেই নিজেদের ভাবমূর্তি ক্ষুন্ন করতে চায় না। বোর্ডের তরফে বলা হয়েছে, ‘‌শামির বিরুদ্ধে তার স্ত্রী মারাত্মক অভিযোগ তুলেছেন। যতদিন না শামি নির্দোষ প্রমাণিত হচ্ছেন, ততদিন একটা অস্বস্তি থেকেই যাবে। ফ্রাঞ্চাইজিরও একটা ভাবমূর্তি আছে। দিল্লি যা নিয়ে চিন্তিত।’‌ ‌‌


শেয়ার করুন :


আরও পড়ুন

সোশ্যাল মিডিয়া বন্ধ, অসন্তোষ ভারতীয় ক্রিকেটারদের

সোশ্যাল মিডিয়া বন্ধ, অসন্তোষ ভারতীয় ক্রিকেটারদের

এপ্রিলেই কোচ, আর দেরি নয়

এপ্রিলেই কোচ, আর দেরি নয়

ওয়ার্নারের পর জরিমানার কবলে ডি কক

ওয়ার্নারের পর জরিমানার কবলে ডি কক

উত্তাপ নিয়েই মুখোমুখি হচ্ছে দ.আফ্রিকা-অস্ট্রেলিয়া

উত্তাপ নিয়েই মুখোমুখি হচ্ছে দ.আফ্রিকা-অস্ট্রেলিয়া