চেষ্টা করছি কিন্তু হচ্ছে না : নাসুম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২১ পিএম, ২৮ অক্টোবর ২০২১
চেষ্টা করছি কিন্তু হচ্ছে না : নাসুম

স্কটল্যান্ডের কাছে হার দিয়ে বিশ্বকাপ মিশন শুরু, এরপর ওমান এবং পাপুয়া নিউগিনিকে হারিয়ে সুপার টুয়েলভে পা রেখেছে বাংলাদেশ। তবে সুপার টুয়েলভে উঠে আবারও হারের বৃত্তে পড়েছে টাইগাররা। শ্রীলঙ্কা ম্যাচে জয়ের সম্ভাবনা থাকলেও ইংল্যান্ডের বিপক্ষে জয়ের কোনো সম্ভাবনাই তৈরি করতে পারেনি মাহমুদউল্লাহ বাহিনী। তাই তো স্পিনার নাসুম আহমেদের সরল স্বীকারোক্তি, চেষ্টা করলেও পারছেন না তারা।

বুধবার (২৭ অক্টোবর) আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে নামে বাংলাদেশ। ম্যাচের কোনো সময়ই পাত্তা পায়নি তারা। টস জিতে ব্যাট করে ৫২ ডট বল খেলে ১২৪ রান টাইগরাররা।

বাংলাদেশ রান করতে চড়াই-উতরাই পাড়ি দিলেও ইংলিশ ব্যাটার জেসন রয় বুঝিয়ে দিয়েছেন এ উইকেট রান করা বেশ সহজ।

দল হারলেও ব্যাট এবং বল হাতে কিছুটা সফল ছিলেন স্পিনার নাসুম আহমেদ। নয় নম্বরে ব্যাট করতে নেমে দুই ছক্কায় করেন ১৯ রান। এছাড়াও বল হাতে ৩ ওভার বোলিং করে ২৬ রান খরচায় শিকার করেন এক উইকেট।

ম্যাচ শেষে সহজ স্বীকারোক্তি দেন স্পিনার নাসুম। জানান সব ধরনের চেষ্টা করার পরও তাদের পক্ষে ভালো ফল করা সম্ভব হচ্ছে না। বলেন, ‘প্রত্যেক ম্যাচেই তো আমাদের চেষ্টা থাকে একটা ম্যাচ যাতে বের করতে পারি। অবশ্যই একটা ব্যাটসম্যান বা বোলার একটা পারফর্ম করলে জেতার একটা চান্স থাকে। একটা কথা বারবার বলছি আমরা চেষ্টা করছি আমাদের দ্বারা হচ্ছে না।’

না পারার পিছনে কোনো ঘাটতি আছে কিনা তা জানাননি। তবে বাংলাদেশ দল সবসময় চেষ্টা করে যাচ্ছে বলে জানান তিনি। 

নাসুম বলেন, ‘পারছি না বলতে সেটা না আমাদের দ্বারা হচ্ছে না। আমরা চেষ্টা করে যাচ্ছি। ভালোভাবে প্রয়োগ করতে পারছি না।’

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভের প্রথম দুই ম্যাচ হেরে সেমিফাইনালের আশা  কিছুটা নিভু নিভু হয়ে এসেছে বাংলাদেশের জন্য। তবে পরের ম্যাচের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজও দুই ম্যাচ হেরে ব্যাকফুটে রয়েছে। তাদের বিপক্ষে জিতে কক্ষপথে ফিরতে চায় বলে জানান নাসুম।

‘আমাদের তিনটা ম্যাচ আছে। এখান থেকে একটা ক্লিক করতে পারলে বাকি দুইটাও ক্লিক করতে পারব। আর একটা জিতলে পরের ম্যাচের জন্য আত্মবিশ্বাসী হয়ে যাব।’- বলেন নাসুম।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

দলের ব্যাটিং নিয়ে আমি হতাশ : মাহমুদউল্লাহ

দলের ব্যাটিং নিয়ে আমি হতাশ : মাহমুদউল্লাহ

টি-টোয়েন্টির সিংহাসন আবারও সাকিবের দখলে

টি-টোয়েন্টির সিংহাসন আবারও সাকিবের দখলে

ইংলিশদের বল-ব্যাটের দাপটে টাইগারদের অসহায় আত্মসমর্পণ

ইংলিশদের বল-ব্যাটের দাপটে টাইগারদের অসহায় আত্মসমর্পণ

বিতর্কিত মন্তব্যে ক্ষমা চাইলেন ওয়াকার ইউনিস

বিতর্কিত মন্তব্যে ক্ষমা চাইলেন ওয়াকার ইউনিস