সাকিব ‘নেগেটিভ’, খেলছেন ফাইনালে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৪৯ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২২
সাকিব ‘নেগেটিভ’, খেলছেন ফাইনালে

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের ফাইনালের আগের দিন আনুষ্ঠানিক ফটো সেশনে অনুপস্থিত ছিলেন সাকিব আল হাসান। জানানো হয়েছিল পেটের পীড়ার কারণে আসতে পারেননি তিনি। অবশ্য পরে জানা যায় এক বিজ্ঞাপণ শ্যুটিংয়ের থাকার কারণে আসেননি সাকিব। বায়ো-বাবল থেকে বের হলেও করোনা নেগেটিভ হয়েই হোটেলে ফিরেছেন তিনি। এ কারণে ফাইনালে খেলতে কোনো বাঁধা নেই তার।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উন্মোচন করা হয়েছিল বিপিএলের অষ্টম আসরের ট্রফি। সেখানে কুমিল্লা ভিক্টোরিয়ানসের অধিনায়ক ইমরুল কায়েস উপস্থিত থাকলেও ছিলেন না ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। সাকিবের বদলি হিসেবে আসেন সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান।

বৃহস্পতিবার বরিশালের আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয় পেটের পীড়ার কারণে আসতে পারেননি। তবে বিকালে সামাজিক যোগাযোগমাধ্যমে সাকিব আল হাসানের একটি ছবি ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায় বিজ্ঞাপণের শ্যুটিংয়ের কাজে ব্যস্ত সাকিব আল হাসান।

এ ঘটনার পরই ম্যাচের আগে করোনা টেস্টের মুখোমুখি হন সাকিব। সেখানেই করোনা নেগেটিভ হন সাকিব আল হাসান। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক মনজুর ইসলাম।

তিনি বলেন, ‘বিসিবির কোভিড প্রোটোকল মেনে হোটেলে ফিরেছেন তিনি। আসার পর যে করোনা পরীক্ষা দিয়েছেন তাতে নেগেটিভ হয়েছেন তিনি।’

বিপিএলের অষ্টম আসরে জৈব সুরক্ষাবলয়ে রাখেনি বিসিবি। ক্রিকেটারদের মানসিক স্বাস্থ্য বিবেচনায় করোনানীতিতে বদল এনেছে বিসিবি। করোনা নেগেটিভ হলেও দলের সাথে যোগ দিতে পারছেন টিম স্টাফ এবং ক্রিকেটাররা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

জ্যোতির চোখ-মুখে স্বপ্ন পূরণের আনন্দ

জ্যোতির চোখ-মুখে স্বপ্ন পূরণের আনন্দ

একদিনেই করোনা নেগেটিভ আফগান ক্রিকেটাররা

একদিনেই করোনা নেগেটিভ আফগান ক্রিকেটাররা

‘পারফেক্ট’ হচ্ছেন সাকিব, কমবে ভুল: ফাহিম

‘পারফেক্ট’ হচ্ছেন সাকিব, কমবে ভুল: ফাহিম

বাংলাদেশের নতুন ফিল্ডিং কোচ রাজিন সালেহ

বাংলাদেশের নতুন ফিল্ডিং কোচ রাজিন সালেহ