ড্রাফট শেষে যেমন হলো লঙ্কা প্রিমিয়ার লিগের দলগুলো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:২৮ পিএম, ০৬ জুলাই ২০২২
ড্রাফট শেষে যেমন হলো লঙ্কা প্রিমিয়ার লিগের দলগুলো

চলতি বছরের ৩১ জুলাই মাঠে গড়াবে লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) ৩য় আসর। মঙ্গলবার (৫ জুলাই) অনুষ্ঠিত হয়েছে টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট। দলগুলো নিজেদের পছন্দের ক্রিকেটারদের ভিড়িয়ে তৈরি করেছে স্কোয়াড। পাঁচ দলের এই টুর্নামেন্টে নেই কোনো বাংলাদেশি ক্রিকেটার।

২১ আগস্ট ফাইনালে মধ্যে দিয়ে টুর্নামেন্টের পর্দা নামবে। এলপিএলের তৃতীয় আসরের সবগুলো ম্যাচ আয়োজিত হবে কলম্বোর রানাসিংহে প্রেমাদাসা স্টেডিয়াম ও হাম্বানটোটোর মাহিন্দা রাজাপক্ষে স্টেডিয়ামে।

এলপিএলের দলগুলো কোনো বাংলাদেশি ক্রিকেটার না থাকলেও অন্য প্রায় সবদেশের ক্রিকেটাররাই টুর্নামেন্টে খেলার সুযোগ পেতে যাচ্ছে। ড্রাফট শেষে দলগুলো কেমন হলো তা দেখে নেওয়া যাক।

কলম্বো স্টার্স
প্রি-ড্রাফট: ডোয়াইন প্রিটোরিয়াস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, আসিফ আলি, চারিথ আসালাঙ্কা, নিরোশান ডিকওয়েলা, নাভিন উল হক, দীনেশ চান্দিমাল, করিম জানাত, সেকুগে প্রসন্ন ও জেফরি ভ্যান্ডারসে।
ড্রাফটেড প্লেয়ার: ডমিনিক ড্রেকস, ফজল হক ফারুকি, ধনঞ্জয়া লাকশান, ইশান জয়ারত্নে, মুদিতা লাকশান, লাকসিথা মানসিংহে, কেভিন কোথথিগোডা, চতুরাঙ্গা কুমারা, নাভোদ পারানাভিথানা ও চামদ বাট্টাগে।

ডাম্বুলা জায়ান্টস
প্রি-ড্রাফট: ডি’অর্চি শর্ট, দাসুন শানাকা, বেন কাটিং, ভানুকা রাজাপাকসে, চতুরঙ্গ ডি সিলভা, রমেশ মেন্ডিস, নুয়ান প্রদীপ ও থারিন্দু রাত্নায়েক।
ড্রাফটেড প্লেয়ার: সন্দ্বীপ লামিচানে, টিম সেইফার্ট, হায়দার আলি, শেলডন কটরেল, প্রামদ মাদুশান, লাসিথ ক্রসপুল, কালানা পেরেরা, দিলুম সুদিরা, সাচিথা জয়াতিলকা, দুশান হেমন্ত, শাসা ডি আলভিস ও রাভিন্দু ফার্নান্দো।

জাফনা কিংস
প্রি-ড্রাফট: এভিন লুইস, থিসারা পেরেরা, হারদুস ভিলজয়েন, ধনঞ্জয়া ডি সিলভা, শোয়েব মালিক, মাহিশ থিকশানা, দুনিথ ওয়েল্লালাগে, প্রবীণ জয়াবিক্রমা ও আসেন রানদিকা।
ড্রাফটেড প্লেয়ার- শাহনেওয়াজ দাহানি, বিনুরা ফার্নান্দো, ট্রিস্টান স্টাবস, সুমিন্দা লাকসান, সাদিরা সামারাবিক্রমা, দিলশান মাদুশাঙ্কা, নিপুন ধনঞ্জয়া, বিজয়াকান্ত বিয়াসকান্ত, থিসান ভিদুশান ও টি দিনোশান।

গল গ্ল্যাডিয়েটর্স
প্রি-ড্রাফট: ইমাদ ওয়াসিম, দানুশকা গুনাথিলাকা, ফাহিম আশরাফ, দুশমন্থ চামিরা, ইয়ানেমান মালান ও কুশল মেন্ডিস।
ড্রাফটেড-প্লেয়ার: কায়েস আহমেদ, আজম খান, লাকসান সান্দাকান, নুয়ান থুশারা, সরফরাজ আহমেদ, পুলিনা থারাঙ্গা, নুয়ানিন্দু ফার্নান্দো, নিমেশ ভিমুক্তি, মোভিন সুবাসিংহ, নিপুন মালিঙ্গা, সাচিন্দু কলম্বাগে, লাকশান গামাগে, থারিন্দু কৌশল ও সাম্মু আশান।

ক্যান্ডি ফ্যালকন্স
প্রি-ড্রাফট: কার্লোস ব্র্যাথওয়েট, ওয়ানিন্দু হাসারাঙ্গা, ফ্যাবিয়ান অ্যালেন, চামিকা করুনারত্নে, আন্দ্রে ফ্লেচার ও ইসুরু উদানা।
ড্রাফটেড প্লেয়ার: ডেওয়াল্ড ব্রেভিস, ক্রিস গ্রিন, মাথিশা পাথিরানা, আসেন বান্দারা, উসমান খান শিনওয়ারি, কামিন্দু মেন্ডিস, আশান প্রিয়ঞ্জন, মিনোদ ভানুকা, আভিষ্কা পেরেরা, আশাইন ডানিয়াল, মালিন্দা পুষ্পকুমারা, জানিত লিয়ানাগে, লাসিথ আবেয়ার্থানা ও কেভিন বান্দারা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :


আরও পড়ুন

সংকটাপন্ন অবস্থার মধ্যেও আয়োজিত হবে লঙ্কা প্রিমিয়ার লিগ

সংকটাপন্ন অবস্থার মধ্যেও আয়োজিত হবে লঙ্কা প্রিমিয়ার লিগ

সিপিএলে ত্রিনিবাগোর হয়ে খেলবেন মহেশ থিকশানা

সিপিএলে ত্রিনিবাগোর হয়ে খেলবেন মহেশ থিকশানা

সিরিজ বাঁচানোর ম্যাচে তিন স্পিনারকে স্কোয়াডে নিলো শ্রীলঙ্কা 

সিরিজ বাঁচানোর ম্যাচে তিন স্পিনারকে স্কোয়াডে নিলো শ্রীলঙ্কা 

সাদা পোশাকে এখনই ফেরা হচ্ছে না অ্যাগারের

সাদা পোশাকে এখনই ফেরা হচ্ছে না অ্যাগারের