আয়ারল্যান্ড সিরিজ থেকেই অনলাইনে টিকিট পাবে দর্শকরা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:০৬ পিএম, ১৫ মার্চ ২০২৩

বাংলাদেশ বর্তমানে ক্রীড়া ইভেন্টের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে ক্রিকেট। তবে ঘরের মাঠে ক্রিকেট ম্যাচ দেখতে দর্শকদের টিকিট পেতে ভোগান্তির শেষ ছিল না। দীর্ঘ লাইনে দাঁড়িয়েও মিলতো না কাঙ্ক্ষিত টিকিট। তবে সেই ঝামেলা আর থাকছে না। ডিজিটাল বাংলাদেশে চালু করা হচ্ছে অনলাইন টিকিট ব্যবস্থা। যা আসন্ন আয়ার‌ল্যান্ড সিরিজ থেকেই শুরু হবে।

ইংল্যান্ড সিরিজের আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী (সিইও) নিজামউদ্দিন সুজন জানিয়েছিলেন আয়ারল্যান্ড সিরিজ থেকে অনলাইন টিকিটের ব্যবস্থা করা হয়ে। বুধবার (১৬ মার্চ) বিসিবির মিডিয়া এন্ড কমিউনিকেশন কমিটির চেয়ারম্যান তানভির আহমেদ টিটু জানালেন, সব কিছু ঠিক থাকলে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকেই অনলাইনে টিকিট পাওয়া যাবে।

সংবাদ সম্মেলনে এ বিষয় জানতে চাইলে টিটু বলেন, আমরা আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকেই অনলাইনে টিকিট বিক্রি শুরু করতে পারবো। এটা আপাতত বিসিবির ওয়েবসাইটেই প্রকাশ করা হবে। ওখান থেকেই দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবেন।

তিনি আরও বলেন, যত দ্রুত সম্ভব সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিস্তারিত জানিয়ে দেওয়া হবে। যাতে দর্শকদের টিকিট সংগ্রহে কোন প্রকার সমস্যা সম্মুখিন হতে না হয়।

একই সাথে সংবাদ সম্মেলনে টিকিটের মূল্যও জানিয়ে দেওয়া হয়।

আয়ারল্যান্ডের বিপক্ষে সিলেটে ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে যথাক্রমে- ১৮, ২০ ও ২৩ মার্চ। প্রথম দুই ওয়ানডে শুরু হবে দুপুর ২টায়। তবে মাহে রমজানের বিষয়টি বিবেচনায় সিরিজের শেষ ওয়ানডে শুরু হবে দুপুর আড়াইটায়।

সিলেট পর্ব শেষে চট্টগ্রামে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। সেখানে ম্যাচগুলো মাঠে গড়াবে যথাক্রমে - ২৭, ২৯ ও ৩১ মার্চ। টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচই শুরু হবে দুপুর ২টায়। এরপর মিরপুরে সিরিজের একমাত্র টেস্টটি শুরু হবে ৪ এপ্রিল, সকাল ১০টায়।

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

আয়ারল্যান্ড সিরিজেও থাকছে মধুমতি ও মিস্টার হোয়াইট, ফিরলো ওয়ালটন

আয়ারল্যান্ড সিরিজেও থাকছে মধুমতি ও মিস্টার হোয়াইট, ফিরলো ওয়ালটন

ভাবেনি ম্যাচ জিতবো, আমরা অসাধারণ করেছি : সাকিব

ভাবেনি ম্যাচ জিতবো, আমরা অসাধারণ করেছি : সাকিব

সাকিব-শান্তদের বড় অঙ্কের পুরস্কার দিচ্ছে বিসিবি

সাকিব-শান্তদের বড় অঙ্কের পুরস্কার দিচ্ছে বিসিবি

ইংলিশদের ‘বাংলাওয়াশ’ করে ইতিহাস গড়লো বাংলাদেশ

ইংলিশদের ‘বাংলাওয়াশ’ করে ইতিহাস গড়লো বাংলাদেশ