রায়হানের বোলিং নৈপূণ্যে লিওপার্ডসের প্রথম জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:১৬ পিএম, ১১ এপ্রিল ২০২৩
রায়হানের বোলিং নৈপূণ্যে লিওপার্ডসের প্রথম জয়

বাঁ-হাতি স্পিনার রায়হান উদ্দিনের বোলিং নৈপূণ্যে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে ৭৬ রানে হারিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) প্রথম জয়ের স্বাদ পেল ঢাকা লিওপার্ডস। ৩০ রানে ৬ উইকেট শিকার করেছেন রায়হান।

মঙ্গলবার (১১ এপ্রিল) সাভারের বিকেএসপির চার নম্বর মাঠে টস জিতে প্রথমে বোলিং করতে নামে শাইনপুকুর। ব্যাট হাতে নেমে পিনাক ঘোষ ও সাব্বির হোসেনের জোড়া হাফ-সেঞ্চুরিতে ৫০ ওভারে সব উইকেট হারিয়ে ২২২ রানে অলআউট হয় লিওপার্ডস।

ওপেনার পিনাক ৯টি চার ও ১টি ছক্কায় ৮১ বল ৬৬ রান করেন। ৫টি চার ও ১টি ছক্কায় ৭০ বল খেলে ৫৬ রানের অনবদ্য ইনিংসটি সাজান সাব্বির। মঈন খানের ব্যাট থেকে আসে ৩৪ রান। শাইনপুকুরের অধিনায়ক ফরহাদ রেজা ৩টি ও হাসান মুরাদ ২টি উইকেট নেন।

জবাবে রায়হানের বোলিং তোপে ৩৮.২ ওভারে ১৪৬ রানে গুটিয়ে যায় শাইনপুকুর। দলের পক্ষে সর্বোচ্চ ৪৯ রান করেন তাহজিবুল ইসলাম। ৭.২ ওভার বল করে ৩০ রানে ৬ উইকেট নেন রায়হান।

প্রথম আট খেলায় ৭টিতে হার ও ১টি ম্যাচ পরিত্যক্ত হয় লিওপার্ডসের। এ ম্যাচ জিতে ৩ পয়েন্ট নিয়ে ১২ দলের মধ্যে টেবিলের তলানিতে আছে লিওপার্ডস। আর সমান সংখ্যক ম্যাচ খেলে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের ১১তম স্থানে আছে শাইনপুকুর।


শেয়ার করুন :