বাদ পড়ায় মন্তব্য, রুমানাকে বিসিবির তলব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩৮ এএম, ২৪ এপ্রিল ২০২৩
বাদ পড়ায় মন্তব্য, রুমানাকে বিসিবির তলব

বাংলাদেশ নারী দলের সিনিয়র ক্রিকেটার রুমানা আহমেদ শ্রীলঙ্কা সফরে দলে জায়গা পাননি। বোর্ড থেকে বিশ্রামের কথা বলা হলেও রুমানার দাবি, তাকে বাদ দেওয়া হয়েছে। টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত নিয়ে এমন মন্তব্য করায় সাবেক অধিনায়ক রুমানা আহমেদকে তলব করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

রুমানা আহমেদকে তলব করার বিষয়টি বিসিবি মহিলা উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল সংবাদ মাধ্যম ক্রিকবাজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‍“আমরা তাকে (রুমানা) ঈদের পরে ব্যাখ্যা করার জন্য ডাকবো। তবে যেহেতু সে এটাই প্রথমবার এমন কিছু করেছে, আমরা তাকে শাস্তি নয়, মৌখিকভাবে সতর্ক করবো।”

২০১১ সালের নভেম্বরে বিকেএসপিতে আয়ারল্যান্ডের বিপক্ষে দেশের জার্সি গায়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় রুমানার। অভিষেকের পর প্রথমবারের মতো জাতীয় দল থেকে বাদ পড়েছেন রুমানা।

শ্রীলঙ্কা সফর থেকে বাদ পড়ার সংবাদ মাধ্যমে রুমানা দাবি করেন, তাকে বিশ্রাম নয়, বাদ দেওয়া হয়েছে। তবে বিষয়টি ভালোভাবে নেয়বি বোর্ড।

শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, “আমরা আশা করি না যে, একজন সিনিয়র ক্রিকেটার এভাবে কথা বলবেন। অন্যদের জন্য একটি উদাহরণ রাখতে আমাদের কিছু করতে হবে।”


শেয়ার করুন :