বিশ্বকাপের টিকিট কালোবাজারে, ভক্তের মামলা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ০২ নভেম্বর ২০২৩
বিশ্বকাপের টিকিট কালোবাজারে, ভক্তের মামলা

বিশ্বকাপে এখন পর্যন্ত পরাজয়ের স্বাদ পায়নি স্বাগতিক ভারত। অন্যদিকে একটি ম্যাচের পরাজিত হলেও রানের বন্যা বসিয়ে একেক পর এক রেকর্ড করে যাচ্ছে দক্ষিণ আফ্রিকা। বিশ্বকাপে শীর্ষে থাকা এ দল দুটির ম্যাচ মানেই এখন উত্তেজনা। তেমনি ভারত ও দক্ষিণ আফ্রিকার ম্যাচের টিকিট না পেয়ে থানায় অভিযোগ দায়ের করলেন এক ভক্ত।

রোববার (৫ নভেম্বর) ইডেনে মুখোমুখি হবে ভারত ও দক্ষিণ আফ্রিকা। ম্যাচটির টিকিট না পেয়ে ভক্তরা বিক্ষোভ করছেন। যেকোন অপ্রতিকর ঘটনা এড়াতে ইডেনে বৃদ্ধি করা হয়েছে নিরাপত্তারক্ষী।

এদিকে, সিএবি-র কর্তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন এক ক্রীড়াপ্রেমী। তার অভিযোগ, অনলাইনে যে সংস্থা বিশ্বকাপের ম্যাচগুলোর টিকিট বিক্রি করছে তারা এবং তাদের সঙ্গে বাংলার ক্রিকেট সংস্থা এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তারা টিকিট সরিয়ে দিয়েছেন। পরে টিকিট কালোবাজারে বিক্রি করা হচ্ছে।

অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ময়দান থানা। সিএবি-র কর্তাদের থানায় ডেকে পাঠানো হয়েছে। অনলাইন সংস্থার কর্তাদেরও ডেকে পাঠিয়েছে পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে।

ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচের টিকিট যে কারোবাজারে বিক্রি হচ্ছে তার প্রমাণ পাওয়া গেছে। টিকিট কালোবাজারি করতে গিয়ে গ্রেফতার হয়েছিলেন এক ব্যক্তি। পরে তার কাছ থেকে ২০টি টিকিট উদ্ধার করেছিল পুলিশ। ২,৫০০ টাকার টিকিট তিনি ১১,০০০ টাকায় বিক্রি করছিলেন বলে অভিযোগ পাওয়া গেছে।

অনলাইনে টিকিট বুক করে পরে পাওয়া যায়নি বলেও অভিযোগে উঠেছ। একজন আভিযোগ করে বলেছেন, “অনলাইন মাধ্যমে টিকিট বুক করতে গিয়ে কোনও অসুবিধা হলে অভিযোগ জানাতে বলা হয়েছিল। অভিযোগ জানাতে এসেছিলাম। বলা হলো ২৪ ঘণ্টার মধ্যে উত্তর দেওয়া হবে। কী উত্তর দেবে জানি না।”


শেয়ার করুন :