বিশ্বকাপের জন্য নিজেকে উজাড় করে দিতে প্রস্তুত তাসকিন

নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ১২:৩০ পিএম, ০৮ এপ্রিল ২০১৯

তাসকিন আহমেদ, যার কথা মনে হলেই আগুন ঝড়ানো বোলিং আর মাশরাফির সাথে উড়ন্ত অবস্থায় বুকে বুক মেলানোর দৃশ্য চোখে পড়ে। সেই তাসকিন অনেক দিন ধরেই জাতীয় দলের বাইরে রয়েছেন। যার প্রধান কারণ ইনজুরি।

সদ্য শেষ হওয়া ‍নিউজিল্যান্ড সফরে খেলার কথা ছিল টাইগার পেসার তাসকিন আহমেদের। তবে সেই ইনজুরি, সফরের আগে বিপিএলের সিলেট সিক্সার্সের হয়ে খেলার সময় বাউন্ডারিতে ফিল্ডিং করতে গিয়ে বাঁ পা মচকে যায় তার।

আঘাতটা গুরুতর না হলেও নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে যান তাসকিন। সেই থেকে মাঠের বাইরে থাকা তাসকিন বিশ্বকাপ সামনে রেখে মিরপুর একাডেমি মাঠে অনুশীলন শুরু করেছেন। রোববার সেখানেই কথা হয় তাসকিনের সাথে।

ইনজুরি নিয়ে এক প্রশ্নের জবাবে তাসকিন বলেন, ‘আলহামদুলিল্লাহ, এখন অনেক ভালো অবস্থা, মাশাল্লাহ। বোলিং-ব্যাটিং, ফিল্ডিং-রানিং সবই করতেছি। দেবাশিষ স্যার সব দেখতেছেন, সবাই পরামর্শ দিচ্ছেন। তাদের পরামর্শ অনুযায়ী আগাচ্ছি। নিজের মতো করে আগালো তো আরও আগে নামতাম।’

খেলা সম্পর্কে তিনি বলেন, সবি ঠিক আছে, আল্লাহ যদি চান সামনে সুপার লিগটা (ঢাকা প্রিমিয়ার লিগে সুপার লিগ) খেলার ইচ্ছা আছে। এখন কাম বেগ করাটাই চেলেঞ্জ, তবে আমি করতে পারবো বলে আশা করি। নিজের প্রতি আত্মবিশ্বাসটা আছে।

বিশ্বকাপে সম্পর্কে টাইগার পেসার বলেন, আশা তো করি, সারাদিন এতো কষ্ট করছি বিশ্বকাপ খেলার আশা নিয়ে। আমি আমার ১০০ পার্সেন্ট দিচ্ছি, কারণ দেশের হয়ে খেলার স্বপ্নটা অন্যরকম। ২০১৫ বিশ্বকাপ খেলেছি, এখন আমার লক্ষ্য একটাই, বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া। আমি আমার সবকিছু উজাড় করে দিচ্ছি। বাকি সব আল্লাহর ইচ্ছা।


শেয়ার করুন :


আরও পড়ুন

হুবহু নকল করা সেই ভক্ত দেখা পেল মাশরাফির

হুবহু নকল করা সেই ভক্ত দেখা পেল মাশরাফির

দুই মাস পর বোলিংয়ে তাসকিন

দুই মাস পর বোলিংয়ে তাসকিন

মাঠে ফিরেই নতুন ইচ্ছার কথা জানালেন তাসকিন

মাঠে ফিরেই নতুন ইচ্ছার কথা জানালেন তাসকিন

তাসকিনের একমাত্র লক্ষ্য বিশ্বকাপ

তাসকিনের একমাত্র লক্ষ্য বিশ্বকাপ