পাকিস্তানের হাই-পারফরম্যান্স ইউনিটে সাকলাইন-ব্র্যাডবার্ন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৪৪ এএম, ২৯ মে ২০২০
পাকিস্তানের হাই-পারফরম্যান্স ইউনিটে সাকলাইন-ব্র্যাডবার্ন

পাকিস্তানের ক্রিকেটের হাই-পারফরমেন্স ইউনিটের পুনর্গঠন হিসেবে হাই-পারফরমেন্স কোচিং ইউনিটের প্রধান হিসেবে গ্র্যান্ট বার্ডবার্নকে ও আন্তর্জাতিক প্লেয়ার ডেভেলপমেন্টের প্রধান হিসেবে সাবেক স্পিনার সাকলাইন মুস্তাককে নিয়োগ করলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বার্ডবার্ন ও সাকলাইনকে ছাড়াও হাই-পারফরমেন্স অপারেশনের ম্যানেজার হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে আসের মালিককে। সাকলাইন ও ব্র্যাডবার্নের দায়িত্ব থাকবে তরুণ ও উচ্চাকাঙ্খী খেলোয়াড়দের জাতীয় দলের জন্য তৈরী করা৷ যারা পরবর্তীতে জাতীয় দলে সার্ভিস দিতে পারবে।

হাই-পারফরমেন্স ইউনিটের দায়িত্ব পেয়ে ব্র্যাডবার্ন বলেন, আমি সত্যিই সম্মানিত পাকিস্তান ক্রিকেট আমার সাথে সম্পর্ক অব্যাহত রেখেছে। আমার লক্ষ্য বিশ্বের সেরা খেলোয়াড় তৈরীর জন্য প্রয়োজনীয়ভাবে ভবিষ্যতের দক্ষ কোচও তৈরী করা।

সাকলাইন বলেন, পাকিস্তানের প্রতিনিধিত্ব করা সত্যিই সম্মানের। এখানে আমি দক্ষ ও ভালো তরুণ খেলোয়াড়দের নিয়ে কাজ করার ও তাদের ক্যারিয়ার বাড়ানোতে সহায়তা করার সুযোগ পেয়েছি বলে আমি আনন্দিত।

পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান: ‘হাই পারফরম্যান্স ইউনিট হলো পাকিস্তান ক্রিকেটের প্রাণকেন্দ্র, যা শেষ পর্যন্ত পাকিস্তানের ক্রিকেটের ভবিষ্যতের দিকনির্দেশনা করবে। এই ব্যক্তিদের প্রত্যেকের নিজস্ব নির্দিষ্ট ক্ষেত্রগুলির মধ্যে যে অনন্য দক্ষতা এবং বোধগম্যতা রয়েছে তা আন্তর্জাতিক মান এবং সর্বোত্তম অনুশীলনের সাথে প্রান্তিককরণ তৈরি করতে সহায়তা করবে।

বর্তমানে পাকিস্তানের ফিল্ডিং কোচের দায়িত্বে আছেন নিউজিল্যান্ডের সাবেক এই অফ স্পিনার। এর আগে স্কটল্যান্ডের জাতীয় দলের কোচিংও করিয়েছেন তিনি। আর এদিকে সাকলাইন মুস্তাক পিসিবি, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের ক্রিকেট পরামর্শক হিসেবে কাজ করেছেন। এছাড়াও বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ডের স্পিন বোলিং কোচ হিসেবে কাজ করেছেন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বুমরাহ বাহিনীতে মার্শাল-গার্নারদের ছায়া দেখছেন বিশপ

বুমরাহ বাহিনীতে মার্শাল-গার্নারদের ছায়া দেখছেন বিশপ

কোহলিদের অস্ট্রেলিয়া সফরের তারিখ নির্ধারণ

কোহলিদের অস্ট্রেলিয়া সফরের তারিখ নির্ধারণ

যে কারণে অবসরে যাননি মাশরাফি

যে কারণে অবসরে যাননি মাশরাফি

বিশ্বকাপ স্থগিতের খবর মিথ্যা : আইসিসি

বিশ্বকাপ স্থগিতের খবর মিথ্যা : আইসিসি