প্রথম প্রস্তুতি ম্যাচে খেলা হলো না দ.আফ্রিকা ও আফগানিস্তানের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২৩
প্রথম প্রস্তুতি ম্যাচে খেলা হলো না দ.আফ্রিকা ও আফগানিস্তানের

বিশ্বকাপের আগে দুটি করে প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাবে অংশগ্রহণকারী প্রতিটি দল। তবে নিজের প্রথম ম্যাচেই প্রস্তুতি নিতে পারলো না দক্ষিণ আফ্রিকা ও আফগানিস্তান। বৃষ্টির কারণে দুই দলের প্রথম প্রস্তুতি ম্যাচটি পরিত্যক্ত হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) ভারতের তিরুবন্তপুরমে দক্ষিণ আফ্রিকা-আফগানিস্তান মুখোমুখি হওয়ার কথা ছিল। তবে বৃষ্টির কারণে মাঠেই নামতে পারেনি দু’দল। টস ছাড়াই পরিত্যক্ত হয়ে যায় ম্যাচটি।

ম্যাচ পরিত্যক্ত হওয়ায় মন খারাপ আফগান ক্রিকেটারদের। অফিসিয়াল টুইট বার্তায় বলা হয়, ‍অবিরাম বৃষ্টির কারণে বাতিল হয়েছে আমারদের প্রথম প্রস্তুতি ম্যাচ। আমরা এখন মঙ্গলবার গুয়াহাটিতে আমাদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলবো।

বৃষ্টি ভেজা স্টেডিয়ামের ছবি প্রকাশ করে ক্যাপশনে দক্ষিণ আফ্রিকা লিখেছে, আফগানিস্তানের বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচটি প্রবল বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে।

প্রথম ম্যাচ পরিত্যক্ত হওয়ার পর এখন ২ অক্টোবর তিরুবন্তপুরমেই নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতিমূলক ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা। পরের দিন গুয়াহাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে লড়বে আফগানিস্তান।

এদিকে, দিনের বাকি দুটি ম্যাচ বাংলাদেশ ও শ্রীলঙ্কা এবং পাকিস্তার ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে।


শেয়ার করুন :