আমি পুরোপুরি ফিট : সাকিব

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৮:১৪ পিএম, ১৬ মার্চ ২০১৮
আমি পুরোপুরি ফিট : সাকিব

নিদাহাস ট্রফির ‘ভার্চুয়াল’ সেমি-ফাইনালে দলে ফিরেছেন নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের পরিবের্ত আজ (শুক্রবার) তিনিই টস করেছেন।

টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন সাকিব। টস পরবর্তী সাকিব বলেন, ‘আমি খেলার জন্য সংক্ষিপ্ত প্রেক্টিস করেছি। কিন্তু আমি পুরোপুরি ফিট।’

গত জানুয়ারিতে ঢাকায় ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আঙুলের ইনজুরিতে পড়েন সাকিব। এরপর ফাইনালসহ শ্রীলঙ্কার বিপক্ষে দু’টি টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ মিস করেন তিনি।

চলমান ত্রিদেশীয় সিরিজের স্কোয়াডে থাকলেও টুর্নামেন্টের শুরু থেকে খেলতে পারেননি সাকিব। তবে ফাইনালে ওঠার ম্যাচে অবশেষে সাকিবকে পেল বাংলাদেশ। বাঁ-হাতি পেসার আবু হায়দারের জায়গায় একাদশে সুযোগ পেলেন সাকিব। এ ম্যাচে বিজয়ী দল ফাইনালে ভারতের প্রতিপক্ষ হবে।

সাকিব যে ফিট তা নিজেই প্রমাণ করলেন। ম্যাচের প্রথম ওভারেই বল হাতে শ্রীঙ্কান শিবিরে ভয় ধরিয়ে দেন তিনি।

বাংলাদেশ একাদশ
সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, লিটন কুমার, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ ও নাজমুল ইসলাম অপু।

শ্রীলঙ্কা দল
থিসারা পেরেরা (অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, কুসল মেন্ডিজ, কুসল পেরেরা, উপুল থারাঙ্গা, জীবন মেন্ডিজ, দাসুন শানাকা, ইসুরু উদানা, আকিলা ধনঞ্জয়া, আমিলা আপোনসো ও নুয়ান প্রদীপ।


শেয়ার করুন :


আরও পড়ুন

ব্যর্থ আশরাফুল, ব্যর্থ কলাবাগান

ব্যর্থ আশরাফুল, ব্যর্থ কলাবাগান

বিসিবি থেকে আনুষ্ঠানিক প্রস্তাব পাইনি : আমিনুল

বিসিবি থেকে আনুষ্ঠানিক প্রস্তাব পাইনি : আমিনুল

মিরপুর নিয়ে আপিলে হারলো বিসিবি

মিরপুর নিয়ে আপিলে হারলো বিসিবি

১৭ রানে হেরে গেল বাংলাদেশ

১৭ রানে হেরে গেল বাংলাদেশ