আচরণে মাহরেজের দুঃখ প্রকাশ

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৯ এএম, ১০ মার্চ ২০১৮
আচরণে মাহরেজের দুঃখ প্রকাশ

ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে ব্যর্থ হওয়ার পর নিজের আচরণের জন্য দুঃখ প্রকাশ করেছেন লিস্টার সিটির আলজেরিয় ফুটবল তারকা রিয়াদ মাহরেজ।

তাকে পেতে ৬০ মিলিয়ন পাউন্ড প্রদানের প্রস্তাব দিয়েছিল প্রিমিয়ার লিগের শীর্ষ পয়েন্টধারী পেপ গার্দিওলার দল। কিন্তু লিস্টার ওই প্রস্তাবে রাজি না হওয়ায় সিটিতে যোগ দিতে পারেননি মাহরেজ। এতে দারুনভাবে হতাশ এই ২৭ বছর বয়সি তারকা ক্লাবের দুটি গুরুত্বপূর্ণ ম্যাচে অংশগ্রহণ থেকে বিরত ছিলেন। ঘটনাটিকে ইস্যু করে ‘মাহরেজ লিস্টারের বিরুদ্ধে ধর্মঘট করছেন’ বলে যে খবর বেরিয়েছে তা প্রত্যাখ্যান করেছেন তিনি।

আলজেরিয় এ তারকা স্কাই স্পোর্টসকে বলেন, আমি ওই সময় দল থেকে দূরে থাকার কারণ হচ্ছে এ বিষয়ে চিন্তা করার জন্য আমার একান্ত কিছু সময়ের প্রয়োজন ছিল। তখনকার পরিস্থিতি ছিল কঠিন। যে কারো জন্য ম্যানসিটিতে যোগ দিতে পারাটা লোভনীয়। তবে সেটা এখন অতীত, যা আমি পেরিয়ে এসেছি। এখন সেটি নিয়ে আলোচনা করা মানে ফের পেছনের দিকে ফিরে যাওয়া। কিন্তু আমি সামনের দিকে এগিয়ে যেতে চাই। দলের জন্য নিজের সোরাটা দিতে চাই।

তিনি আরও বলেন, আগের ঘটনা নিয়ে আপনাকে অবশ্যই অনুতপ্ত হতে হবে, কিন্তু তখন যেটি ভেবেছিলাম ওই সময়ের জন্য ছিল সঠিক। ওই কঠিন সময়ে আমি সব সময় ক্লাবের সঙ্গে যোগাযোগ রক্ষা করেছি। ক্লাবও বিষয়টি দারুনভাবে পরিচালনা করেছে। যখন ক্লাব ও সতীর্থ খেলোয়ড়রা পাশে থাকে তখন অনেক কিছুই সহজ হয়ে যায়। সেটিই আমাকে ক্লাবে ফিরিয়ে আসতে সহায়তা করেছে।

গত ১০ ফেব্রুয়ারি পেপ গার্দিওলার সিটির বিপক্ষে ম্যাচেই লিস্টারের হয়ে মাঠের লড়াইয়ে ফিরে আসনে মাহরেজ। ওই ম্যাচে ৫-১ গোলে পরাজিত হয়েছে লিস্টার সিটি।


শেয়ার করুন :


আরও পড়ুন

ব্যর্থতা কাটিয়ে মিলানের মাঠে আর্সেনালের জয়

ব্যর্থতা কাটিয়ে মিলানের মাঠে আর্সেনালের জয়

হেরেও শেষ আটে ম্যানসিটি

হেরেও শেষ আটে ম্যানসিটি

২৯ বছর পর বার্সায় ইংলিশ খেলোয়াড়

২৯ বছর পর বার্সায় ইংলিশ খেলোয়াড়

যুব গেমসে শোভা বাড়াচ্ছে পদ্মা সেতু

যুব গেমসে শোভা বাড়াচ্ছে পদ্মা সেতু