বাবাকে কখনো ক্ষমা করবো না : ডিপাই

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৩৮ এএম, ২১ জুন ২০২১
বাবাকে কখনো ক্ষমা করবো না : ডিপাই

বিশ্ব বাবা দিবসে (২০ জুন) সকলে যখন বাবাকে নিয়ে আবেগী স্ট্যাটাস দিচ্ছিল, ঠিক তখনই জানা গেলো, এক বিশেষ কারণে বাবার প্রতি তীব্র ক্ষোভ রয়েছে সদ্য বার্সেলোনায় যোগ দেয়া মেম্ফিস ডিপাইয়ের। এমনকি বাবার প্রতি ক্ষোভ থেকে নিজের নামের 'ডিপাই' অংশটুকুও কোথাও ব্যবহার করেন না তিনি।

বাবার প্রতি ডিপাইয়ের ক্ষোভটাও এক প্রকার ভালোবাসারই বহিঃপ্রকাশ। মেম্ফিস ডিপাইয়ের বাবা ডেনিস ডিপাই। দুইজনের নামের মধ্যেই ডিপাই থাকলেও মেম্ফিস ডিপাই কখনো তার জার্সিতে ডিপাই নামটি ব্যবহার করেনি। এর পেছনেও রয়েছে বিশেষ কারণ।

মেম্ফিস ডিপাইয়ের তার বাবার প্রতি রয়েছে খুব ক্ষোভ। চার বছর বয়সেই মেম্ফিসকে একা ফেলে চিরতরে চলে যান তার বাবা। আর সেদিন থেকেই বাবার প্রতি তার ক্ষোভ, কেন এত অল্প বয়সেই তাকে ছেড়ে চলে যেতে হলো।

২০১২ সালে মেম্ফিস ডিপাই সিদ্ধান্ত নেন তিনি তার জার্সিতে কখনো ডিপাই লিখবেন না। হয়তো 'ডিপাই' নামটি তাকে বারবার স্মরণ করিয়ে দিতো তার বাবাকে, আবেগাপ্লুত করে দিতো তাকে। বিবিসিকে মেম্ফিস বলেছিলেন, 'আমি বাবাকে কখনো ক্ষমা করব না'

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

আন্তর্জাতিক ফুটবলে সর্বাধিক গোল যাদের

আন্তর্জাতিক ফুটবলে সর্বাধিক গোল যাদের

ফুটবল মাঠে প্রাণ হারিয়েছেন যারা

ফুটবল মাঠে প্রাণ হারিয়েছেন যারা

ভারতে মরিনহোর চেয়েও নিজেকে এগিয়ে রাখলেন  স্টিমাচ

ভারতে মরিনহোর চেয়েও নিজেকে এগিয়ে রাখলেন স্টিমাচ

ফ্রি ট্রান্সফারে ডিপেকে দলে ভেড়ালো বার্সেলোনা

ফ্রি ট্রান্সফারে ডিপেকে দলে ভেড়ালো বার্সেলোনা