লিগ ওয়ানে মারামারি, স্থগিত হলো ম্যাচ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৪৭ এএম, ২৪ আগস্ট ২০২১
লিগ ওয়ানে মারামারি, স্থগিত হলো ম্যাচ

লিওনেল মেসি প্যারিস সেন্ট জার্মেইনে পাড়ি জমানোর পর থেকেই ফ্রেঞ্চ লিগ ওয়ান দর্শকদের কাছে বাড়তি আগ্রহের জায়গা পেয়েছে। এরপ মধ্যেই মাঠের মধ্যে মারামারিতে জড়িয়ে পড়লেন সমর্থক এবং ফুটবলাররা। শেষ পর্যন্ত ম্যাচ স্থগিত করতে বাধ্য হয় লিগ ওয়ান কর্তৃপক্ষ।

ফরাসি লিগে এখনও লিওনেল মেসির অভিষেক হয়নি। চলতি মৌসুমে এখনও মাঠে নামেননি নেইমার। তার আগেই অলিম্পিক মার্শেই এবং নিসের মধ্যকার ম্যাচে সমর্থক এবং ফুটবলাররা মারামারিতে জড়িয়ে পড়েন।

ম্যাচের প্রথমার্ধে কোনো অপ্রীতিকর ঘটনয়া ছাড়াই শেষ হয়। এমনকি দ্বিতীয়ার্ধেও ভালোভাবেই শুরু হয় ম্যাচ। ম্যাচের ৭৪তম মিনিটের সময় মার্শেইয়ের একটি কর্নার করার সময়ই শুরু হয় ঝামেলা।

স্বাগতিক দলে সমর্থকরা আচমকাই মাঠে বোতল ছুড়তে শুরু করেন। কর্নার কিক নিতে গিয়ে দিমিত্রি পায়েতের গায়ে লাগে কোমল পানীয়র বোতল। এ ঘটনায় ফুটবলাররা বেশ হতবাক হন।

বোতল কুড়িয়ে তা গ্যালারিতে ছুড়ে মারেন পায়েত। মার্শেইয়ের অন্য ফুটবলাররা একই কান্ড শুরু করেন। তবে নিসের ফুটবলাররা গন্ডগোল থামাতে চেষ্টা করেন। তবে ফুটবলারদের বোতল কুড়িয়ে গ্যালারিতে ছুড়ে মারা শুরু করলে দর্শকরা বেশ উগ্র হয়ে উঠেন।

এ সময় গ্যালারি থেকে মাঠে নেমে আসেন সমর্থকরা। মাঠে এসেই তান্ডব চালানো শুরু করেন। এ সময় অলিম্পিক মার্শেইয়ের কয়েকজন ফুটবলার আহত হন।

ঘটনার প্রায় ঘন্টাখানিক পর নিসের প্রেসিডেন্ট মাঠে এসে দর্শকদের শান্ত হতে অনুরোধ করেন। তার অনুরোধে শান্ত হয় সমর্থকরা। ম্যাচ শুরুর পরিবেশ সৃষ্টি হলে মাঠে নামতে অস্বীকৃতি জানায় অলিম্পিক মার্শেইয়ের ফুটবলাররা।

অলিম্পিক মার্শেইয়ের সভাপতি পাবলো লঙরিয়া জানান, লিগ কর্তৃপক্ষ ম্যাচ শুরু করতে চেয়েছ। তবে ফুটবলারদের নিরাপত্তার কোনো কথা বলা হয়নি। ফুটবলারদের নিরাপত্তা নিশ্চিত না হওয়ায় মাঠে নামেনি মার্শেইয়ের ফুটবলাররা। এ ঘটনাকে দুর্ভাগ্যজনক বলে আখ্যায়িত করেছেন মার্শেই সভাপতি।

মার্শেই সভাপতি আরও জানান, এর আগে মন্তেপিয়ের মাঠে গিয়েও আক্রান্ত হয়েছিল মার্শেই দল। সেখানে তারা খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল। ফুটবলারদের কোনো নিরাপত্তা না থাকায় তারা মাঠে না নেমে ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান।

নিস প্রেসিডেন্ট অবশ্য ঘটনার জন্য সমর্থক নয় ফুটবলারদের দায়ী করেছেন। মার্শেই ফুটবলার পায়েত এবং আলভারো গঞ্জালেস দর্শকদের দিকে বোতল ছুড়ে না মারলে এ ঘটনা ঘটতো না বলে জানিয়েছেন তিনি।

ফরাসি পত্রিকা এল ইকুইপে জানিয়েছে মারামারির ঘটনাও মাতেও গুয়েনডোজি এবং লুয়ান পেরেস আহত হয়েছেন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ম্যানইউকে রুখে দিল সাউথহ্যাম্পটন

ম্যানইউকে রুখে দিল সাউথহ্যাম্পটন

ইনজুরির কবলে পিএসজি স্ট্রাইকার মাউরো ইকার্দি

ইনজুরির কবলে পিএসজি স্ট্রাইকার মাউরো ইকার্দি

বার্সার হয়ে প্রথম গোল করেও হতাশ ডিপাই

বার্সার হয়ে প্রথম গোল করেও হতাশ ডিপাই

বদলে গেছে সাফের সূচি

বদলে গেছে সাফের সূচি