জোড়া গোলে অভিষেক রাঙালেন রোনালদো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০৮ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২১
জোড়া গোলে অভিষেক রাঙালেন রোনালদো

ওল্ড ট্রাফোর্ড হয়ে উঠেছিল রোনালদোময়। পুরো ওল্ড ট্রাফোর্ড জুড়ে ‘রোনালদো ইজ ব্যাক’ প্ল্যাকার্ডে উল্লাস। অনেকেই তো পড়ে এসেছিলেন রোনালদোর জার্সি। তবে হতাশ করেননি রোনালদো। শুরুতেই দলকে এগিয়ে নেওয়া রোনালদো, দ্বিতীয়ার্ধেও দলকে পথ দেখিয়েছিলেন। তার জোড়া গোলেই নিউক্যাসল ইউনাইটেডকে হারালো রেড ডেভিলরা। স্বপ্নের মতো শুরু করলেন ইউনাইটেডের হয়ে দ্বিতীয় অধ্যায়।

বল দখলের পাশাপাশি আক্রমণেও এগিয়ে ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। রোনালদোর জোড়া গোলের পর ব্রুনোর ফার্নান্দেস এবং জেসি লিনগার্ডের গোলে জয় নিশ্চিত করে ইউনাইটেড। নিউক্যাসলকে ৪-১ গোলে হারায় ইউনাইটেড।

ইউনাইটেডে ফিরেছেন রোনালদো। তাকে আবারও রেড ডেভিলদের জার্সিতে দেখতে পেরে বেশ উচ্ছ্বসিত ছিলেন ইউনাইটেড সমর্থকরা। গ্যালারিতে ছিল না তিল ধারণের কোনো জায়গা।

শুরু থেকেই একের পর এক আক্রমণ শুরু করে ইউনাইটেড। ম্যাচের ৯ম এবং ১১তম মিনিটে শট নেন রোনালদো। তবে এগিয়ে যেতে পারেননি তারা।

বিরতির আগ মুহূর্তে ম্যাসন গ্রিনউডের শট ঠেকাতে হিমশিম খান নিউক্যাসল গোলরক্ষক। সে সময় ফিরতি বল পেয়ে আলতো টোকায় বল জালে পাঠান রোনালদো। এতেই উল্লাসে ফেটে পড়ে ওল্ড ট্রাফোর্ড।

দীর্ঘ ১২ বছর ১২৪ দিন পর আবারও প্রিমিয়ার লিগে গোল পেলেন রোনালদো। এর চেয়ে বেশি সময় পর একজনই গোল পেয়েছেন। তিনি হলেন ইংলিশ ডিফেন্ডার ম্যাট জ্যাকসন। ১৩ বছর ১৮৭ দিন ব্যবধানে গোল করেন তিনি।

ইউনাইটেডের আক্রমণের বিপরীতে গিয়ে ৫৬তম মিনিটে গোল করে নিউক্যাসল। ডি বক্সে কোনাকুনি শটে সমতা টানেন হাভি মানকিলো।

অবশ্য এর পাঁচ মিনিট পরেই আবারও দলকে আবারও এগিয়ে রোনালদো। লুক শর পাস থেকে বল পায়ে নিউক্যাসল গোলরক্ষককে বোকা বানান তিনি।

৮০তম মিনিটে দুর্দান্ত এক গোলে ব্যবধান বাড়ানোর পাশাপাশি দলের জয়ও প্রায় নিশ্চিত করেন ব্রুনো ফার্নান্দেস। বুলেট গতির এক শটে দলের তৃতীয় গোল করেন তিনি।

ম্যাচের যোগ করা সময়ে নিউক্যাসলে কফিনে শেষ পেরেক ঠুকে দেন ইংলিশ মিডফিল্ডার জেসে লিনগার্ড। পল পগবার পাস থেকে বক্সে বল পেয়ে নিচু শটে গোল করেন তিনি।

লিগে এ নিয়ে টানা দ্বিতীয় ও আসরে তৃতীয় জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড। সঙ্গে এক ড্রয়ে চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছে তারা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ঢাকায় ফিরে নিজ নিজ ক্লাবে ফুটবলাররা

ঢাকায় ফিরে নিজ নিজ ক্লাবে ফুটবলাররা

বিশ্বকাপ বয়কটের হুমকি দিলেন উয়েফা প্রধান

বিশ্বকাপ বয়কটের হুমকি দিলেন উয়েফা প্রধান

হ্যাটট্রিক গোল করেও সন্তুষ্ট নন ডিপাই

হ্যাটট্রিক গোল করেও সন্তুষ্ট নন ডিপাই

মাঠে গড়াবে ইউরোপিয়ান সুপার লিগ : লাপোর্তে

মাঠে গড়াবে ইউরোপিয়ান সুপার লিগ : লাপোর্তে