ব্রেন্টফোর্ডের বিপক্ষে ইউনাইটেডের স্বস্তির জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫০ এএম, ০৩ মে ২০২২
ব্রেন্টফোর্ডের বিপক্ষে ইউনাইটেডের স্বস্তির জয়

টানা তিন ম্যাচে জয়হীন ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য প্রিমিয়ার লিগের সেরা চারে জায়গা ধরে রাখায় কঠিন হয়ে পড়েছে। সেরা চারে থাকার ক্ষীণ সম্ভাবনাটুকু ধরে রাখতে হলে ইউনাইটেডের সামনে ছিল না জয়ের কোনো বিকল্প। শেষ পর্যন্ত ব্রেন্টফোর্ডকে হারিয়ে সমর্থকদের স্বস্তির জয় উপহার দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

সোমবার (২ মে) ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ব্রেন্টফোর্ডকে আতিথ্য দেয় রেড ডেভিলরা। শুরু থেকেই প্রতিপক্ষকে চেপে ধরে র‍্যালফ র‍্যাংনিকের দল। এর ফল স্বরুপ ম্যাচের নবম মিনিটে প্রতিপক্ষের জালে বল জড়ান পর্তুগিজ মিডফিল্ডার ব্রুনো ফার্নান্দেস।

ইউনাইটেডের জার্সিতে প্রায় দুই ম্যাস পর গোলের দেখা পেলেন এই তারকা। সর্বশেষ চলতি বছরের ফেব্রুয়ারিতে রেডডেভিলদের জার্সিতে গোল করেছিলেন তিনি।

পরে অবশ্য সমতায় ফেরার দারুণ এক সুযোগ পেয়েছিল ব্রেন্টফোর্ড। ক্রিস্টিয়ান এরিকসেনের করা ক্রসে ঠিকমতো হেড করতে পারেননি ইভান টনি। এতেই এগিয়ে যাওয়ার সুযোগ হাতছাড়া করে সফরকারীরা।

বিরতিতে যাওয়ার আগে স্প্যানিয়ার্ড হুয়ান মাতার কাছ থেকে বল পেয়ে দারুণ এক ফিনিশিংয়ে গোলপোস্টে বল জড়ান রোনালদো। তবে দূর্ভাগ্য, অফসাইডের কারণে রেফারি গোলটি বাতিল করে দেয়।

শেষ পর্যন্ত প্রথমার্ধে আর কোনো গোল না হওয়ায় ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় রেডডেভিলরা। বিরতি থেকে ফিরে প্রতিপক্ষের উপর চাপ আরও বাড়িয়ে তোলে ম্যানইউ।

ম্যাচের ৬১তম মিনিটে ডি-বক্সে রিকো হেনরিকে ফাউল করে ব্রেন্টফোর্ড। সেখান থেকে পাওয়া পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি রোনালদো। তার গোলে ২-০ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা।

ম্যাচের ৭২তম মিনিটে কর্নার কিক থেকে জটলায় বল পান রাফায়েল ভারানে। তার দারুণ ফিনিশিংয়ে স্কোরলাইন ৩-০ করে ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ৩-০ ব্যবধানে জিতে মাঠ ছাড়ে ইউনাইটেড।

৩৬ ম‍্যাচে ১৬ জয়ে ৫৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ইউনাইটেড। তাদের চেয়ে এগিয়ে থাকা পাঁচ দলই খেলেছে ৩৪টি করে ম‍্যাচ।

শেষ পর্যায়ে এসে অধারাবাহিক হয়ে গেলেও সেরা চারে থাকার সম্ভাবনায় সবচেয়ে এগিয়ে তিনে থাকা চেলসি। তাদের পয়েন্ট ৬৬। 

টানা তিন জয়ে ৬৩ পয়েন্ট নিয়ে চারে আর্সেনাল। ২ পয়েন্ট কম নিয়ে পরের স্থানে টটেনহ‍্যাম হটস্পার।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :


আরও পড়ুন

আবারও উঠেছে রোনালদোর রিয়ালে ফেরার গুঞ্জন!

আবারও উঠেছে রোনালদোর রিয়ালে ফেরার গুঞ্জন!

অস্ট্রিয়ার নতুন কোচের দায়িত্ব নিচ্ছেন র‍্যালফ র‍্যাংনিক 

অস্ট্রিয়ার নতুন কোচের দায়িত্ব নিচ্ছেন র‍্যালফ র‍্যাংনিক 

রোনালদোর বিষয়ে টেন হ্যাগের সাথে আলোচনায় বসবেন র‍্যাংনিক

রোনালদোর বিষয়ে টেন হ্যাগের সাথে আলোচনায় বসবেন র‍্যাংনিক

ম্যানচেস্টার ইউনাইটেড নতুন কোচ এরিক টেন হ্যাগ

ম্যানচেস্টার ইউনাইটেড নতুন কোচ এরিক টেন হ্যাগ