রোনালদোর বিষয়ে টেন হ্যাগের সাথে আলোচনায় বসবেন র‍্যাংনিক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:২০ পিএম, ২৯ এপ্রিল ২০২২
রোনালদোর বিষয়ে টেন হ্যাগের সাথে আলোচনায় বসবেন র‍্যাংনিক

চলতি মৌসুমে খুব একটা ভালো অবস্থায় নেই ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। প্রিমিয়ার লিগের শীর্ষ চারে থেকে চ্যাম্পিয়নস লিগ নিশ্চিত করতে পারবে কি-না তা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। পাশাপাশি ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। এরই মধ্যে বর্তমান কোচ র‍্যালফ র‍্যাংনিক জানিয়েছেন, রোনালদোর বিষয় নিয়ে পরবর্তী কোচ এরিক টেন হ্যাগের সাথে তিনি আলোচনায় বসবেন।

২০২১ সালের নভেম্বরে ওলে গানার সোলশারকে ছাটাই করে ম্যানচেস্টার ইউনাইটেড। সেই সময়ই অন্তবর্তীকালীন দায়িত্ব নিয়ে রেড ডেভিলদের ডেরায় আসেন র‍্যালফ র‍্যাংনিক। আর কথা ছিল মৌসুম শেষে কোচের পদ থেকে সরে দাঁড়াবেন। ২০২৪ সাল পর্যন্ত রেড ডেভিলদের পরামর্শক হিসেবে কাজ করবেন।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাতে চেলসির বিপক্ষে খেলতে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। এই ম্যাচে রোনালদোর গোলে চেলসির বিপক্ষে ড্র করে রেড ডেভিলরা। এরপরেই রোনালদোর বিষয়ে কথা বলেন র‍্যালফ র‍্যাংনিক।

তিনি জানান, ইউনাইটেডের সাথে রোনালদোর আরও এক বছরের চুক্তি আছে। এটা বিবেচনাতে রেখেই আলোচনা করা হবে।

র‍্যাংনিক বলেন, “রোনালদো আগামী মৌসুমে থাকবে কি না, সেটা নিয়ে আমি, এরিক ও বোর্ডকর্তারা একসঙ্গে আলোচনায় বসব। এ নিয়ে আমাদের মধ্যে কথা বলতে হবে। ইউনাইটেডের সঙ্গে রোনালদোর চুক্তির আরও এক বছর বাকি আছে। রোনালদো নিজে কি চায়, এখানে থাকতে চায় কি না, সেটাও গুরুত্বের সঙ্গে বিবেচনা করতে হবে।”

তিনি আরও জানান, নতুন কোচের সাথে আলোচনা করে তবেই এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। বলেন, “এরিকের সঙ্গে এখনো কথা বলার সুযোগ পাইনি। তাই রোনালদোর ভবিষ্যৎ নিয়ে এখনই কথা বলা যুক্তিযুক্ত বলে মনে হচ্ছে না আমার কাছে।”

৩৭ বছর বয়সী রোনালদোর উপর চাপ কমাতে চান বর্তমান কোচ র‍্যালফ র‍্যাংনিক। আর এই কারণেই নতুন মৌসুমে আরও এক-দুইজন স্ট্রাইকারকে নিজ দলে নিয়ে আসার ব্যাপারে কাজ করছেন র‍্যাংনিক।

তিনি বলেন, “আগামী মৌসুমে দুজন স্ট্রাইকার দলে আনার ব্যাপারে দলের মনোযোগ থাকবে আশা করি। শেষমেশ এটা এরিক আর ক্রিস্টিয়ানোর সিদ্ধান্ত যে পরবর্তী মৌসুমে কী হবে। কিন্তু আজকে রোনালদোর পারফরম্যান্স দুর্দান্ত ছিল। শুধু গোল করেছে বলেই নয়। ৩৭ বছর বয়সে ও সব মিলিয়ে যেমন খেলেছে, এটা স্বাভাবিক কিছু না।”

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :


আরও পড়ুন

ইউনাইটেডের মাঠে চেলসির দাপট, রোনালদোর গোলে রক্ষা

ইউনাইটেডের মাঠে চেলসির দাপট, রোনালদোর গোলে রক্ষা

ম্যানইউ অধিনায়কের বাড়িতে বোমা হামলার হুমকি

ম্যানইউ অধিনায়কের বাড়িতে বোমা হামলার হুমকি

শোক কাটিয়ে মাঠে রোনালদো, দল হারলো বড় ব্যবধানে

শোক কাটিয়ে মাঠে রোনালদো, দল হারলো বড় ব্যবধানে

ম্যানচেস্টার ইউনাইটেড নতুন কোচ এরিক টেন হ্যাগ

ম্যানচেস্টার ইউনাইটেড নতুন কোচ এরিক টেন হ্যাগ