ফাইনালের জন্য প্রস্তুত রিয়াল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০৯ এএম, ২২ মে ২০১৮
ফাইনালের জন্য প্রস্তুত রিয়াল

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের জন্য টানা দুইবারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ পুরোপুরি প্রস্তুত বলে জানিয়েছেন কোচ জিনেদিন জিদান। শনিবার লা লিগায় ভিয়ারেলের সাথে ড্র করে এবারের মৌসুম শেষ করেছে রিয়াল। কিন্তু এ ফল লিভারপুলের বিপক্ষে ইউরোপীয়ান শো ডাউনে কোন প্রভাব ফেলবে না বলেন জিদান বিশ্বাস করেন।

ক্রিস্টিয়ানো রোনালদো ও গ্যারেথ বেলের দুই গোলে রিয়াল এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত ভিয়ারেলের সাথে ড্র নিয়েই মাঠ ছাড়ে। যে কারণে ম্যাচ শেষে এ ম্যাচকে ছাপিয়ে জিদানকে ইউরোপীয়ান চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল নিয়েই বেশি কথা বলতে হয়েছে।

আগামী ২৬ মে কিয়েভে এবারের আসরের ফাইনালের আগে অনেকটাই আত্মবিশ্বাসী মাদ্রিদ কোচ জিদান বলেছেন, ‘আমি এখনও চ্যম্পিয়ন্স লিগের ফাইনালের জন্য মূল একাদশ নিয়ে চিন্তা করিনি। তবে আমরা প্রস্তুত। আজকের ম্যাচে কোন ইনজুরি হয়নি যা সত্যিই গুরুত্বপূর্ণ। কিয়েভের ফাইনালের জন্য এখন আমরা পুরোপুরি প্রস্তুত। এটি এই মৌসুমে আমাদের জন্য অন্যতম বিশেষ ম্যাচ।’

জিদান বলেন, লা লিগা শেষ হয়েছে। এখন সামনে শুধুমাত্র চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল, যে ম্যাচটির জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষায় আছি। আমরা প্রতিটি ম্যাচেই জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামি। কিন্তু এবারের মৌসুমে লা লিগা জেতা হয়নি। তবে আমরা চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা ধরে রাখতে চাই।

লিগের পারফরমেন্স নিয়ে আমি মোটেই সন্তুষ্ট নই। এটা সত্যিকার অর্থেই আমাদের জন্য কঠিন মৌসুম ছিল। বিশেষ করে শুরুটা ভালো হয়নি। তবে সবকিছুকে পিছনে ফেলে আবারও ফিরে আসার ক্ষমতা আমাদের আছে। মৌসুমের শুরুতে আমারা ক্লাব ওয়ার্ল্ড কাপ জিতেছি, এখন শেষ শিরোপাটাও জিততে চাই- বলেন জিদান।


শেয়ার করুন :


আরও পড়ুন

পরামর্শক হিসেবে ঢাকায় গ্যারি কারস্টেন

পরামর্শক হিসেবে ঢাকায় গ্যারি কারস্টেন

বিশ্বকাপ নিয়ে সতীর্থদের পরামর্শ দিলেন পগবার

বিশ্বকাপ নিয়ে সতীর্থদের পরামর্শ দিলেন পগবার

বুফনকে চায় পিএসজি

বুফনকে চায় পিএসজি

রাশিয়া বিশ্বকাপে দৃষ্টি কাড়বেন যারা, শীর্ষে রোনালদো

রাশিয়া বিশ্বকাপে দৃষ্টি কাড়বেন যারা, শীর্ষে রোনালদো