লেভানডোভস্কির মাথায় শুধুই বার্সেলোনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ০৭ জুন ২০২২
লেভানডোভস্কির মাথায় শুধুই বার্সেলোনা

বার্সেলোনায় যাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছেন বায়ার্ন মিউনিখের পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভানডোভস্কি। বায়ার্ন মিউনিখ ছাড়তে চান, জানিয়েছেন আগেই। বার্সেলোনায় যাবেন এরকম গুঞ্জনও রয়েছে। এবার লেভানডোভস্কি নিজে পরিষ্কার করলেন তার মাথায় রয়েছে শুধুই বার্সেলোনা।

বায়ার্ন মিউনিখের সঙ্গে এখনও চুক্তির এক বছর বাকি রয়েছে লেভানডোভস্কির। কিন্তু কিছুতেই চুক্তির মেয়াদ শেষ করতে রাজি নন তিনি। তার মন ছুটে গেছে বায়ার্ন মিউনিখ থেকে ১,০৫৪ কিলোমিটার দূরের বার্সেলোনায়।

বিশ্বের সেরা স্ট্রাইকারদের মধ্যে অন্যতম লেভানডোভস্কি। প্রতি মৌসুমেই বায়ার্নের সাফল্যে বড় একটা অংশ জূড়ে থাকে এই পোলিশ স্ট্রাইকারের অবদান। এরকম একটা খেলোয়াড় ক্লাব ছাড়ার ঘোষণা দিলে বিশ্বের বড় বড় ক্লাবগুলো তো তাকে দলে ভেড়াতে ঝাপিয়ে পড়বে।

হয়েছেও তাই! ইংলিশ ক্লাব চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড, ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই ও স্প্যানিশ ক্লাব বার্সেলোনা লেভানডস্কিকে দলে ভেড়ানোর দৌড়ে রয়েছে। তবে সবাইকে টেক্কা দিয়ে সবচেয়ে ভালো অবস্থানে রয়েছে বার্সেলোনা। কারণ লেভানডোভস্কি নিজে বার্সেলোনায় যাওয়ার জন্য উঠেপড়ে লেগেছেন।

আবেগ শেষ, বায়ার্ন ছাড়তে চান লেভানডোভস্কি

এমনকি বার্সেলোনা ছাড়া অন্য কোনো ক্লাবের প্রস্তাব বিবচেনাও করবেন না পোলিশ স্ট্রাইকার। বলেন, “আমি বার্সেলোনা ছাড়া অন্য কোনো (ক্লাবের) প্রস্তাব বিবেচনা করিনি।” বার্সেলোনাও লেভানডোভস্কিকে পেতে আগ্রহী। পোলিশ স্ট্রাইকের জন্য বায়ার্ন মিউনিখের কাছে প্রথম দফা প্রস্তাবও পাঠিয়েছে তারা। তবে দামে বনিবনা না হওয়ায় বার্সেলোনাকে ফিরিয়ে দিয়েছে জার্মান ক্লাবটি।

বার্সেলোনা আর্থিক সংকট তাদের জন্য সবচেয়ে বড় বাঁধা হয়ে দাঁড়াচ্ছে সবখানে। লেভানডোভস্কিকে আনার ক্ষেত্রে দামে এখনও বায়ার্নের সাথে বনিবনা হয়নি। পোলিশ স্ট্রাইকারের জন্য ২৫ মিলিয়নের প্রস্তাব ফেরত দিয়েছে বায়ার্ন। তারা ৪০ মিলিয়নের নিচে লেভানডোভস্কিকে বিক্রি করবে না।

তবে বার্সেলোনার জন্য ভালো দিক হচ্ছে লেভানডোভস্কির জেদ। যে জেদের সাথে কিছুতেই পেরে উঠছে না বায়ার্ন। শেষ পর্যন্ত হয়তো নিজেদের চাওয়া কমিয়েও নিয়ে আসতে পারে জার্মান ক্লাবটি।

বায়ার্নের হয়ে আট বছরের দীর্ঘ ক্যারিয়ার রবার্ট লেভানডোভস্কির। বাভারিয়ানদের হয়ে ২৫৩ ম্যাচে ২৩৮ গোল রয়েছে তার। তবে নতুন মৌসুমে বার্সেলোনার জার্সি গায়েই মাঠে নামতে চান পোলিশ স্ট্রাইকার।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

লেভানডোভস্কি বার্সেলোনাতেই মানানসই: গার্দিওয়ালা

লেভানডোভস্কি বার্সেলোনাতেই মানানসই: গার্দিওয়ালা

সাদিও মানের জন্য প্রস্তাব পাঠালো বায়ার্ন, ফিরিয়ে দিল লিভারপুল

সাদিও মানের জন্য প্রস্তাব পাঠালো বায়ার্ন, ফিরিয়ে দিল লিভারপুল

লেভানডোভস্কির উপর চটেছেন বায়ার্ন সভাপতি

লেভানডোভস্কির উপর চটেছেন বায়ার্ন সভাপতি

লেভানডোভস্কিকে লিভারপুলে দেখতে চান পোল্যান্ড কোচ

লেভানডোভস্কিকে লিভারপুলে দেখতে চান পোল্যান্ড কোচ